ঢাকা, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

ঠাকুরগাঁওয়ে বিএনপির গণমিছিল ও বিক্ষোভ সমাবেশ

ঠাকুরগাঁও প্রতিনিধি: | প্রকাশের সময় : মঙ্গলবার ১৩ ডিসেম্বর ২০২২ ০৫:৫৬:০০ অপরাহ্ন | দেশের খবর


 বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে গ্রেফতার ও নেতা-কর্মীদের হত্যার প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে গণমিছিল ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুর তিনটায় জেলা শহরের বিএনপি অফিস কার্যালয়ের সামনে জেলা বিএনপির আয়োজনে গণমিছিল ও বিক্ষোভ সমাবেশে নেতাকর্মীরা একত্রিত হতে শুরু করে।

পরে বিএনপির সকল নেতা কর্মীরা একটি গণমিছিল নিয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে। এসময় বিএনপির চেয়ারপার্সন সহ সকল নেতাকর্মীকে দ্রæত ছেড়ে দেওয়া ও নেতা কর্মীদের হত্যার প্রতিবাদে সরকারকে ধিক্কার জানিয়ে ¯েøাগান দেওয়া হয়।

গণমিছিল শেষে বিএনপি কার্যালয়ের সামনে জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক পয়গাম আলী, দপÍর সম্পাদক মামুনুর রশিদ, জেলা যুবদলের সভাপতি আবু নুর, সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন তুহিন, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, জেলা ছাত্রদলের সভাপতি কায়েস প্রমূখ।

বক্তারা এসময় বলেন, এ সরকারের পায়ের নিচে মাটি নেই। সেজন্য নিজে না পেরে পুলিশকে দিয়ে আমাদের দমানোর চেষ্টা করছে। তারা বলছে খেলা হবে খেলা হবে। এটি বলে তারা আমাদের নেতা-কর্মীদের হত্যার খেলায় মত্ত হয়ে উঠেছে। এছাড়াও বিএনপি নেত্রী খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ইসলামকে ছেড়ে দেওয়া নাহলে এর চেয়েও কঠিন আন্দোলনের হুশিয়ারি দেন তারা।