ঢাকা, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

দিনাজপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় পুলিশ সদস্যসহ নিহত তিনজন

ফখরুল হাসান পলাশ, দিনাজপুর : | প্রকাশের সময় : মঙ্গলবার ২৩ অগাস্ট ২০২২ ০৩:৪৮:০০ অপরাহ্ন | দেশের খবর

দিনাজপুর-গবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে ফুলবাড়ী ও ঘোড়াঘাটে পৃথক সড়ক দূর্ঘটনায় পুলিশ সদস্যসহ তিনজন নিহত হয়েছেন।

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার বর্মচারী নামকস্থানে মঙ্গলবার ভোরে ঢাকা থেকে ছেড়ে আসা এস,আর পরিবহনের সাথে অপরদিক থেকে আসা ভুট্টা বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এস,আর পরিবহনের চালক ও এক যাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছেন। নিহত চালক আব্দুল হামিক (৩২) সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার আব্দুর রাজ্জাক শেখ এর পুত্র। অপরজন আশিক আলী(২৩) দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার নওদাপাড়া,ডাঙ্গাপাড়া গ্রামের নাসির উদ্দিনের পুত্র। 

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ আশ্রাফুল ইসলাম জানান, মঙ্গলবার ভোর সাড়ে ৫টায় এই সড়ক দূর্ঘটনাটি ঘটে। আমরা ফুলবাড়ী ফায়ার সার্ভিসের সহায়তায় ঘটনাস্থল থেকে দুইটি মরদেহ উদ্ধার করা হয়েছে। 

অপর দিকে একই সড়কে ঘোড়াঘাট উপজেলার নিতাইশা মোড়ে মঙ্গলবার ভোড়ে ট্রাক চাপায় পুলিশ কনস্টেবল ওমর ফারুক নিহত হয়েছেন। ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হাসান কবির জানান, থানা পুলিশের সদস্যরা রাত্রীকালিন ডিউটি দেয়ার সময় মঙ্গলবার ভোর সাড়ে ৩টার সময় দিনাজপুর থেকে গোবিন্দগঞ্জ গামী একটি মালবোঝাই ট্রাক পুলিশ কনস্টেবল ওমর ফারুককে চাপা দেয়। এসময় ঘটনাস্থলেই সে নিহত হয়। ট্রাকের হেলপারকে আটক করা হয়েছে।