ঢাকা, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

দিরাইয়ে নির্বাচন পরবর্তী সহিসংতা, আহত ৪

দিরাই প্রতিনিধি : | প্রকাশের সময় : রবিবার ২ জানুয়ারী ২০২২ ০৪:০৯:০০ অপরাহ্ন | দেশের খবর

সুনামগঞ্জের দিরাইয়ে সদ্য সমাপ্ত চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে নৌকায় ভোট না দেয়াকে কেন্দ্র করে হামলা ও সংঘর্ষের ঘটনায় দুপক্ষের ৪জন আহত হয়েছে। রোববার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার তাড়ল গ্রামে এ ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ছিলেন তাড়ল গ্রামের আহম্মদ চৌধুরী। একই গ্রামের সুফি মিয়া নির্বাচনে পরাজিত নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী আহম্মদ চৌধুরীর বিরোধিতা করেন। গত শনিবার দুপুরে দিরাই বাজারের হাইস্কুল রোডে আহম্মদ চৌধুরী ও তার ভাইয়েরা সুফি মিয়াকে হামলা করার অভিযোগ ওঠে।

মারধরে আহত করে সুফি মিয়া রাতে আহম্মদ চৌধুরীকে প্রধান আসামি করে কয়েকজনের বিরুদ্ধে দিরাই থানায় মামলা দায়ের করেন।

মামলা দায়েরের জের ধরে রোববার সকালে চেয়ারম্যান প্রার্থী আহম্মদ চৌধুরীর নেতৃত্বে অর্ধশতাধিক লোক সুফি মিয়ার বাড়িতে হামলা চালান। এসময় দুপক্ষের সংঘর্ষে ৪ জন আহত হন।

আহতরা হলেন- আহম্মদ চৌধুরীর পক্ষের আমিনুর চৌধুরী (২৬), আলআমিন চৌধুরী (৩৮) ও সুফি মিয়া চৌধুরী (৫৫), তাঁর ছেলে ইদু মিয়া চৌধুরী (৩০)। গুরুতর আহত আমিনুর চৌধুরী ও আলআমিন চৌধুরীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দিরাই থানার ওসি মো. আজিজুর রহমান বলেন, সংঘর্ষের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। ঘটনাস্থল থেকে গুলির খোসা উদ্ধার করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।