ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

নকলায় নদীতে পড়ে নিখোঁজ যুবকের লাশ ১৫ দিন পর ফুলপুরে উদ্ধার

এম ইদ্রিছ আলী, ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : শুক্রবার ২৪ জুন ২০২২ ০৭:৪৯:০০ অপরাহ্ন | দেশের খবর

শেরপুরের নকলায় নৌকা থেকে পড়ে গিয়ে নিখোঁজ ইব্রাহিম খলিল (৪৫) লাশ ১৫ দিন পর ময়মনসিংহের ফুলপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার ভাটপাড়ায় মালিজী নদীর বাইরাখালি ব্রীজ এলাকা থেকে ভাসমান অস্থায় পুলিশ তার লাশ উদ্ধার করে।

নিহত ইব্রাহিম খলিল শেরপুর জেলার নালিতাবাড়ি উপজেলার বালুঘাট এলাকার ইয়াকুব আলী মুন্সির ছেলে।

গত ৯ জুন ইব্রাহিম খলিল শ্বশুর বাড়ি উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। পথে নকলা এবং নালিতাবাড়ী উপজেলার মধ্যবর্তী মালিঝি (ভোগাই) নদী পার হওয়ার সময় হঠাৎ নৌকা থেকে পড়ে নিখোঁজ হন। 

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে ফুলপুর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল্লাহ আল মামুন জানান, উপজেলার ভাটপাড়া মালিজী নদীর বাইরাখালি ব্রীজ এলাকায় একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

থানার মাধ্যমে লাশ উদ্ধাররের খবর পেয়ে শেরপর জেলার নকলা উপজেলা থেকে নিহতের স্বজনরা এসে পোশাক, চশমা ও চাবির রিং দেখে লাশের পরিচয় শনাক্ত করে।

নিহতের আত্মীয়দের বরাত দিয়ে ওসি বলেন, গত ৯ জুন মৃত ইব্রাহিম খলিল তার নৌকা যোগে শ্বশুর বাড়ি যাবার পথে নদীতে নিখোঁজ হয়। 

পরে নকলা এবং নালিতাবাড়ি থানা পুলিশ ও ফায়ার সার্ভিস  নদীতে খোঁজাখুঁজি করে মরদেহের কোন সন্ধান পায়নি। নিখোঁজ হওয়ার ১৫ দিন পর শুক্রবার মালিজি নদীতে তার লাশ মেলে। পরে লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।