ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

নবাবগঞ্জে স্বামীর পরকিয়ার জেরে রাগে স্ত্রীর স্তনে সুই ঢুকিয়ে হত্যা চেষ্টা অতঃপর থানায় মামলা

অলিউর রহমান মেরাজ নবাবগঞ্জ দিনাজপুর : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ৮ সেপ্টেম্বর ২০২২ ০৩:৫১:০০ অপরাহ্ন | দেশের খবর
দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার আফতাবগঞ্জ  এর ৯ নং কুশদহ ইউনিয়নের শ্রিরামপাড়ায় স্বামী বাবলু টুডু নামে ওই ব্যক্তি দীর্ঘদিন ধরে নারী আসক্ত হওয়ায় ও পরকীয়ায় লিপ্ত থাকায় স্ত্রী  গোলাপি হেমরম তার প্রতিবাদ করায় তাকে বিভিন্ন অকথ্য ভাষায় গালিগালাজ করে তারগায়ে পেট্রোল ঢালিয়ে দিয়ে আগুন ধরিয়ে দিবে এই মর্মে হুমকি প্রদান করে এবং দুই পা চেপে সেলাই করা সুই দিয়ে তার স্তনে সুই ঢুকিয়ে দেয়। 
 
স্ত্রী গোলাপি হেমরম জানান, আমার স্বামী বাবলু টুডু দীর্ঘদিন পরকীয়ায় লিপ্ত ছিলো এবং অনেক নারী আসক্ত ছিলো এবং পরকীয়ার লিপ্ত থাকার পর থেকে আমাকে শারিরিক ও মানসিক ভাবে  নির্যাতন করত। এরই ধারাবাহিকতায় ২৫-০৬-২০২২ তারিখ রাত ১২ টায় আমি আমার উপজেলার ৯ নং কুশদহ ইউনিয়নে শ্রীরামপাড়ায় স্বামীর বাড়িতে অবস্থান করেছিলাম এসময় কোন কারণ ছাড়াই আমার স্বামী বাবলু টুডু সহ আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এবং আমি গালিগালাজের কারণ জিজ্ঞেস করিলে আমাকে মাটিতে শুইয়ে দিয়ে ধস্তাধস্তি করে মাটিতে ফেলে দেয় এবং তার পকেট থেকে সেলাই করা সুই দিয়ে আমার ডান স্তনে সুই ঢুকিয়ে দেয়। ও আমি চিৎকার করার চেষ্টা করলে আমাকে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দিয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়। এবং আমাকে প্রানে মেরে ফেলার হুমকি দেন। পরিবর্তিতে আমি আমার বাবার বাসায় চলিয়া যাই এবং দিনাজপুর আব্দুল রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেওয়ার জন্য ভর্তি হই। 
 
স্থানীয় সুত্রে জানা জায়, বাবলু টুডু একজন নারী আসক্ত ছিলো এবং প্রায়ই সে স্ত্রী কে বাসায় শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করতো। 
 
এ বিষয়ে নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি ফেরদৌস ওয়াহিদ বিষয়টি নিশ্চিত করে জানান, এই বিষয়ে আমি প্রথমে অভিযোগ পাওয়ার পরই সাথে সাথে ঘটনা স্থলে পুলিশ পাঠাই এবং পরে তার স্রীর সিন্ধান্তে এই বিষয়ে তার স্বামীর বিরুদ্ধে নবাবগঞ্জ থানায় একটি মামলা হয়েছে।