ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

নাটোরে ট্রেনের সাথে মালবাহী ট্রাকের ধাক্কা,৬ ঘন্টা পরে ট্রেন চলাচল স্বাভাবিক

নাটোর প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ৬ ডিসেম্বর ২০২১ ০৭:৫৩:০০ অপরাহ্ন | দেশের খবর

নাটোর শহরতলীর তেবারিয়া রেলক্রসিং অতিক্রমের সময় কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের সাথে একটি মালবাহী মিনি ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মুহূর্তের মধ্যে ট্রাকটি দুমড়ে-মুচড়ে যায়। ফলে  রাত তিনটার পর থেকে  নাটোরের সঙ্গে সকল স্টেশনের ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে পড়ে।  তবে সকাল ৯টা নাগাদ দুর্ঘটনা কবলিত ট্রাকটি ফায়ার সার্ভস কর্মিরা সরিয়ে নিলে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।  

এলাকাবাসীর বরাত দিয়ে প্রত্যক্ষদর্শীরা জানান, সেমাবার রাত  সাড়ে ৩ টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি নাটোর শহরের তেবাড়িয়া রেলগেট অতিক্রমকালে একটি মিনি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। তীব্র গতির ট্রেনটির ইঞ্জিন ট্রাকটিকে কয়েকশ' মিটার ঠেলে নাটোর রেল স্টেশনের অদুরে নাটোর সদর বাফার গোডাউনের সামনে এসে থেমে যায়। এ ঘটনায় কেউ হতাহত হয়নি। ট্রাকটির চালক ও তার সহকারি পালিয়েছে। 

নাটোর রেলস্টেশনের কর্ত্যবরত স্টেশন মাস্টার অশোক কুমার চক্রবর্তী জানান, ট্রেনটি এখনো লাইনের উপর আটকে ছিল। ফায়ার সার্ভিস কর্মীরা ট্রাকটি উদ্ধার করে। অপরদিকে  পার্বতীপুর হতে উদ্ধারকারী রিলিফ লোকো ৩০১৬ নাটোরে পৌছে দুর্ঘটনা কবলিত ট্রেনটি উদ্ধার করে । সকাল ৯টা থেকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়। তবে  কি কারণে এই দুর্ঘটনা ঘটলো তা খতিয়ে দেখা হচ্ছে। স্থানীয় প্রত্যক্ষ দর্শিরা জানান, কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি আসার সংবাদে গেট ম্যান গেট বন্ধ করে দেয়। কিন্তু ট্রাক চালক আাড়াআড়ি ভাবে ট্রাকটি গেটের ফাক দিয়ে পার করার সময় ট্রেনের সাথে ধাক্কা লেগে এই দুর্ঘটনা ঘটে।