ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

নাটোরে সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

নাটোর প্রতিনিধি | প্রকাশের সময় : শুক্রবার ১৬ ডিসেম্বর ২০২২ ০৮:২৪:০০ অপরাহ্ন | দেশের খবর

নাটোরে মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি মো. বুলবুল আহম্মেদ (৪৩) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)। বুধবার দিবাগত রাতে শহরের চকবৈদ্যনাথ মহল্লার রেল স্টেশন সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন। গ্রেফতারকৃত মো. বুলবুল আহম্মেদ সিংড়া উপজেলার ডাহিয়া ইউনিয়নের মৃত আজিজুর রহমানের ছেলে।
র‌্যাব-৫ জানান, বুধবার রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর শহরের চকবৈদ্যনাথ মহল্লার রেলস্টেশন সংলগ্ন  নুরুপট্টির এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় মাদক মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি মো. বুলবুল আহম্মেদকে গ্রেফতার করে র‌্যাব। পরে গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত পলাতক আসামি মো. বুলবুল আহম্মেদকে সিংড়া থানায় হস্তান্তর করা হয়েছে।
উল্লেখ্য: জিআর ৯৮/১৭ (নাটোর), ধারা- ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ১৯(১) এর ৯(ক) সাজাপ্রাপ্ত পলাতক আসামি। আদালত আসামি মো. বুলবুল আহম্মেদকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড, ২ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরও ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে