ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

নিয়োগে প্রতারণা নিয়ে নাটোরে সংবাদ সম্মেলন

নাটোর প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ৯ জানুয়ারী ২০২৩ ০৭:২৪:০০ অপরাহ্ন | দেশের খবর

জেপি ইন্টারনেট কোম্পানিতে লোকবল নিয়োগে প্রতারণা নিয়ে নাটোরে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুর ১২টার দিকে নাটোর ইউনাইটেড প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে কোম্পানিতে লোকবল নিয়োগে প্রতারণা করে ফাঁসানোর অভিযোগ এনে লিখিত বক্তব্য পাঠ করেন কোম্পানিটির নাটোর জেলার এজিএম ভুক্তভোগী হাবিবুর রহমান। তিনি দাবি করেন, শর্ত সাপেক্ষে কোম্পানিকে ৭ লক্ষ টাকা প্রদান করে জেলার বাগাতিপাড়া থানার ডিলারশীপ পান মহিদুল ইসলাম মনি। কিন্তু পরবর্তীতে কোম্পানির সাথে ব্যবসা করবেন না মর্মে টাকা ফেরত চেয়ে কোম্পানির কাছে আবেদন না করেই এজিএম হাবিবুর রহমানের কাছে টাকা ফেরত চায় মহিদুল ইসলাম। ভুক্তভোগী এজিএম আরো দাবি করেন, কোম্পানির নীতিমালা ভঙ্গ করে লোকবল নিয়োগের কথা বলে ১৭-১৮ জনের কাছ থেকে অর্থ নেন মহিদুল ইসলাম। যদিও লোকবলের নিয়োগে অর্থ নেওয়ার প্রমাণ বাদী বিবাদী কোন পক্ষই দেখাতে পারেনি। অভিযোগে বলা হয়, এরই একপর্যায়ে মহিদুলের লোকজন অনুসারীরা গত ৬ জানুয়ারি বাগাতিপাড়া উপজেলার বারুইপাড়া এলাকায় পথরোধ করে হাবিবুর রহমানকে জোরপূর্বক উঠিয়ে নিয়ে গিয়ে মারধর করেন।
অভিযুক্ত মহিদুল ইসলাম জানান, আমার বিরুদ্ধে আনা অভিযোগ সত্য নয়। ডিলারশিপের টাকা আমাকে ফেরত দিলে আমার কোন অভিযোগ নাই। এছাড়া তিনি দাবি করেন, হাবিবুর রহমান-ই লোকবল নিয়োগের কথা বলে লোকজনের কাছ থেকে অর্থ নিয়েছে।
বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম জানান, দুই পক্ষের বক্তব্যের মধ্যে গড়মিল পাওয়া গেছে। তারপরেও বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।