ঢাকা, রবিবার ২২ সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন ১৪৩১

পুলিশের দেওয়া পাকা ঘর পেল ক্ষুদ্র নৃ-গোষ্টির গৃহহীন ভগরানী

নাটোর প্রতিনিধি | প্রকাশের সময় : সোমবার ১১ এপ্রিল ২০২২ ০৭:৪৮:০০ অপরাহ্ন | দেশের খবর

নাটোরের নলডাঙ্গায় পুলিশের দেওয়া পাকা ঘর পেয়ে মহাখুশি মির্জাপুর গ্রামের ক্ষুদ্র নৃ-গোষ্টির হতদরিদ্র ভগরানী। তিন সন্তানকে নিয়ে অন্যের ঝুপড়ি ঘরে কষ্টে বসবাস করতেন। স্বামী সামান্য কৃষি শ্রমিকের কাজ করে কোন মতে সংসার চালাতো।  

রবিবার(১০ এপ্রিল) সারাদেশে প্রতিটি থানা এলাকায় পুলিশের উদ্দ্যেগে নির্মিত পাকা ঘরগুলো ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুভ উদ্বোধন করেন।এর  অংশ হিসাবে নলডাঙ্গা উপজেলার মির্জাপুর গ্রামে ক্ষুদ্র নৃ-গোষ্টি গৃহহীন ভগরানী এ পাকা ঘর হস্তান্তর করা হয়। 

 

 

নতুন ঘর পেয়ে আবেগাপ¬ত ভগরানী বলেন,খুব কষ্টে জীবনযাপন করছি। ঝড়-বৃষ্টিতে সন্তানকে নিয়ে অনেক কষ্ট করতে হচ্ছিল। পুলিশ আমাদের জন্য যা করল সেটি কোনো দিন ভোলার নয়। বাংলাদেশ পুলিশ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ।

 

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন,মুজিব শতবর্ষে একজন মানুষও গৃহহীন থাকবে না,মাননীয় প্রধানমন্ত্রীর এই স্বপ্ন বাস্তবায়নে পুলিশের আইজিপির উদ্যোগে সারাদেশের মতো নাটোর জেলা পুলিশ সুপার,লিটন কুমার সাহা স্যারের দির্কনির্দেশনায় নাটোরের ৭ থানায় ৭টি গৃহহীন পরিবারকে পাকা ঘর প্রদান করা হয়।

পুলিশের উদ্দ্যোগে নির্মিত বাড়িতে দুটি কক্ষ,একটি টয়লেট,একটি টিউবয়েল ও বিদ্যুৎ সুবিধা