ঢাকা, রবিবার ২২ সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন ১৪৩১

বগুড়ার কাহালুতে যুবকের দুই পায়ে গুলি করেছে দুর্বৃত্তরা : আটক ১

বগুড়া প্রতিনিধিঃ | প্রকাশের সময় : শুক্রবার ১৫ এপ্রিল ২০২২ ০২:৩৭:০০ অপরাহ্ন | দেশের খবর

 বগুড়ার কাহালুতে একরাম হোসেন (৩০) নামের এক যুবকের দুই পায়ের হাঁটুতে গুলি করেছে দুর্বৃত্তরা। এঘটনায় রাতেই পুলিশ শামীম (৩২) নামের একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। গতকাল বৃহস্পতিবার (১৪ এপ্রিল) গভীর রাতে কাহালু উপজেলার শিবকলমা গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে। 

 

এলাকাবাসী সূত্রে জানাগেছে, একরাম হোসেন গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে বাড়ি থেকে বের হয়ে গ্রামের মুদী দোকানে সিগারেট কিনতে যাচ্ছিলেন। এসময় দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি করে। দুর্বৃত্তদের ছোড়া গুলি একরাম হোসেনের দুই পায়ের হাটুতে বিদ্ধ হয়। পরে রাত পৌনে তিনটায় একরাম হোসেনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কি কারণে তাকে গুলি করা হয়েছে সে ব্যাপারে কেউ মুখ খুলছেন না। তবে ওই গ্রামের সাবেক ইউপি সদস্য নুরুল ইসলাম বলেন, একরাম হোসেন কৃষিকাজ করেন। এর আগে সিমেন্টের খুঁটি তৈরী কারখানায় কাজ করতেন। এঘটনায় পার্শ্ববর্তী শেখ কলমা গ্রামের আকরাম হোসেনের ছেলে শামীমকে পুলিশ আটক করেছে। বেশ কিছুদিন আগে শামীমের সাথে একরাম সিমেন্টের খুঁটি তৈরী কারখানায় কাজ করতেন। 

কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) আকরাম হোসেন বলেন, একরাম দাবী করছে তার দুই হাঁটুতে গুলি করা হয়েছে। তবে কেন গুলি করা হয়েছে সে বিষয়ে বিস্তারিত জানা যায়নি। ঘটনার পর শামীম নামের একজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।