ঢাকা, রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

বঙ্গবন্ধু কর্মী কল্যাণ ট্রাস্ট' চুনারুঘাট’র ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি ॥ | প্রকাশের সময় : মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ ০৫:০৬:০০ অপরাহ্ন | দেশের খবর

 বঙ্গবন্ধু কর্মী কল্যাণ ট্রাস্ট চুনারুঘাট'র ১ম প্রতষ্ঠিা বার্ষিকী উপলক্ষে "মানবকি বঙ্গবন্ধু" র্শীর্ষক আলোচনা সভা হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলা পরিষদ হলরুমে সোমবার ২৬ সেপ্টেম্বর সন্ধ্যায় অনুষ্টিত হয়।

 

এতে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সাবেক মাধবপুর উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী অসীম।

 

ট্রাস্ট এর সভাপতি সেলিম রেজার সভাপতিত্বে ও ট্রাস্ট এর অর্থ সম্পাদক আব্দুছ ছামাদ মাষ্টারের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, জেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক নুর উদ্দিন চৌধুরী বুলবুল, চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট এম. আকবর হোসেন জিতু, সহ-সভাপতি মদরিছ মিয়া মহালদার, সুজিত কুমার দেব, মুজিবুর রহমান স্বপন, সাধারণ সম্পাদক আনোয়ার আলী, যুগ্ন সম্পাদক সজল দাশ, লুৎফুর রহমান চৌধুরী, কে এম আনোয়ার হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি আবু তাহের মহালদার, বীর মুক্তিযোদ্ধা আঃ গাফফার, ট্রাস্টের পরিচালক অসীম কর, পরিচালক মুক্তাদির কৃষান চৌধুরী, পরিচালক মিজানুর রহমান মিশন।

 

এতে উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ ছাড়াও শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা ও বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়। এর আগে বঙ্গবন্ধুর জীবনের উপর রচনা, চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোিগতার আয়োজন করে সংগঠনটি। এতে উপজেলার বিভিন্ন স্কুল কলেজের শির্ক্ষাথীরা অংশ নেয়।

 

সবাশেষে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে স্থানীয় সাহিত্য সংস্কৃতি পরিষদের শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন।

 

সভায় প্রধান অতিথি জাকির হোসেন চৌধুরী অসীম বলেন, বাংলাদেশে আর কোথাও জাতির পিতা বঙ্গবন্ধুর নামে এমন মানবিক সংগঠন হয়েছে বলে আমার জানা নেই। কারণ তারা বঙ্গবন্ধুর আর্দশের দুর্দিনের কর্মীদের স্মরন করে এবং তাদের বিপদে দাড়ায়। যারা এ সংগঠন করেছেন তাদের এ মানবিক সংগঠনটি যেন বেচে থাকে, আমাদের সবাইকে সেদিকে লক্ষ রাখতে হবে।