ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

বিয়ের ৯ দিন পরই ক্যাটরিনাকে রেখে কোথায় গেলেন ভিকি?

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : রবিবার ১৯ ডিসেম্বর ২০২১ ১১:৪৫:০০ পূর্বাহ্ন | বিনোদন

 

সবাইকে চমকে দিয়ে ধুমধাম করে ক্যাটরিনাকে বিয়ে করে ঘরে তুলে নিয়েছেন ভিকি কৌশল।  হলুদ, বিয়ে, ভ্যাকেশন— সব মিলিয়ে গত একটা সপ্তাহ তাদের সময়টা স্বপ্নের মতোই কেটেছে। বিয়ে উপলক্ষ্যে এক মাসেরও বেশি সময় কাজের বাইরে ছিলেন জনপ্রিয় এই বলিউড জুটি।

 

বহু কাজ জমা হয়ে আছে। এ কারণে বিয়ের পর নববধূকে দূরে কোথাও নিয়ে গিয়ে মধুচন্দ্রিমাও করা হয়নি ভিকির। বিয়ের আনুষ্ঠানিকতার মাত্র ৯ দিন পরেই কাজে ফিরতে হলো ভিকিকে।  খবর বলিউড লাইফ ও এনডিটিভির।

 

তিনি শনিবার সকালে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি দিয়েছেন।  যেখানে দেখা যাচ্ছে গাড়িতে করে শুটিংয়ে যাচ্ছেন। এই ছবির নিচে কমেন্টের বন্যা বইয়ে গেছে।  নতুন বউকে রেখে এত দ্রুত কাজে যোগ দেওয়ায় ভিকির অনেক ভক্ত-অনুরাগী অবাক হয়েছেন।

 

এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী প্রশ্ন করেছেন— ক্যাটরিনা ভাবি কোথায়? কেউ কেউ প্রশ্ন করেছেন— এত দ্রুত ক্যাটরিনার কাছ থেকে দূরে সরে গেলেন? কেউ বলছেন— বিয়ের মাত্র ৯ দিন পরই ক্যাটরিনাকে রেখে কোথায় যাচ্ছেন? কেউ আবার দাবি তুলেছেন— প্লিজ ভাবিকে নিয়ে একটা ছবি দেন।  

 

দীনেশের পরিচালনায় একটি ছবির কাজ বিয়ের কারণে পিছিয়ে দেন ভিকি। যেটিতে তার বিপরীতে অভিনয় করবেন সারা আলী খান।

 

অন্যদিকে টাইগার থ্রি ছবির কাজ পিছিয়ে দিয়েছেন ক্যাটরিনা কাইফ। যেটিতে তার বিপরীতে অভিনয় করবেন সালমান খান।  

 

৯ ডিসেম্বর জয়পুরের একটি অভিজাত রিসোর্টে সাতপাকে বাঁধা পড়েন ক্যাটরিনা-ভিকি।  ক্যাটরিনাকে সবশেষ দেখা যায় সুরাইয়াভানসি ছবিতে অক্ষয়ের বিপরীতে। আর ভিকি সবশেষ সরদান উধামের ছবিতে অভিনয় করেন।