ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া | প্রকাশের সময় : শুক্রবার ২১ অক্টোবর ২০২২ ০৭:৪৩:০০ অপরাহ্ন | দেশের খবর
ঋতিক রিষি ও অজন্ত রিষি একই বয়েসী দুই খালাতো ভাই। ঋতিকদের বাড়িতে বিয়ে উপলক্ষে বেড়াতে আসে অজন্ত। বিয়ে বাড়ির আনুষ্ঠানিকতার পর পানিতে ডুবে এক সাথেই মৃত্যু ঘটে তাদের। মর্মন্তুদ এই ঘটনাটি ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের।
 
 
শুক্রবার (২১ অক্টোবর) দুপুরে জেলা শহর সংলগ্ন তিতাস নদীর অপরপাড়ের (সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের) কাশিনগর গ্রামে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু ঘটে। নিহতেরা হলেন কাশিনগর গ্রামের ঝান্টু রিষির ছেলে ঋতিক রিষি (৭) এবং জেলার কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের রাউৎহাট গ্রামের অজিত ঋষির ছেলে অজন্ত রিষি (৮)।
 
 
নিহত ঋতিক রিষির পিতা ঝান্টু ঋষি জানান, অজন্ত আমার শ্যালিকার ছেলে। কিছুদিন আগে বিয়ে উপলক্ষে কাশিনগরস্থ আমাদের বাড়িতে বেড়াতে এসেছিল। শুক্রবার সকাল থেকে বাড়ির সকলে মিলে বিয়ে বাড়ির ময়লা কাপড় চোপড় ধোয়ার কাজে ব্যস্ত সময় পার করছিলেন। ঋতিক ও অজন্ত তাদের সাথে আসা যাওয়া করছিলো। এই আসা যাওয়ার কোন এক ফাঁকে তারা কাশিনগর ব্রিজ থেকে তিতাস নদীর পাশের খালে পড়ে যান। পরে আমরাসহ এলাকাবাসী মিলে আশপাশে অনেক খোঁজাখুঁজি করতে থাকি। এরই এক পর্যায়ে দুপুরে তিতাস নদীর পাশে খাল থেকে তাদের উদ্ধার করা হয়। অচেতন অবস্থায় উদ্ধারের পর তাদেরকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
 
 

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) সোহরাব আল হোসাইন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের পক্ষ থেকে কোনো ধরণের অভিযোগ বা আপত্তি না থাকায় ময়না তদন্ত ছাড়াই তাদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।