ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় সচেতন ছাত্র ও যুব সমাজের সংবাদ সম্মেলন

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া | প্রকাশের সময় : মঙ্গলবার ১১ অক্টোবর ২০২২ ০৫:২০:০০ অপরাহ্ন | দেশের খবর
ব্রাহ্মণবাড়িয়ায় 'যুব পঞ্চায়েত' নামধারী চিহ্নিত মাদক ব্যবসায়ী ও ভূমিদস্যু গংয়ের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে সচেতন ছাত্র ও যুব সমাজ। মঙ্গলবার (১১ অক্টোবর) দুুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মেহেদী হাসান লেলিন। 
 
 
সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে মেহেদী হাসান লেনিন অভিযোগ করে বলেন, গত ৫ অক্টোবর 'যুব পঞ্চায়েত' নামে একটি নামসর্বস্ব সংগঠন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে। ওই সংবাদ সম্মেলনে যুব পঞ্চায়েত কমিটির অর্থ সম্পাদক মো. ইলিয়াছ দু'টি হত্যাচেষ্টা মামলাকে আড়াল করতে এবং উক্ত মামলা থেকে অব্যাহতি পাওয়ার উদ্দেশ্যে হত্যা মামলার জখমী আশিকুর রহমান হৃদয় এবং মামলার সাক্ষী মেহেদী হাসান লেলিনকে মাদক ব্যবসায়ী হিসেবে আখ্যায়িত করে। যা মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত। তিনি আরো জানান, শফিকুল ইসলাম মধ্যপাড়া এলাকার একজন চিহ্নিত ভূমিদুস্য। তিনি একাধিকবার ভূমিদস্যুতা মামলায় কারাভোগ করেছেন এবং তার বিরুদ্ধে একাধিক ভূমিদস্যুতার মামলা চলমান রয়েছে। তিনি, ইলিয়াছ ও শফিক গং কর্তৃক আনীত সকল অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবী করে তাদেরকে সামাজিকভাবে বয়কটের দাবী জানান।
 
 
সংবাদ সম্মেলনে অন্যান্যের মথ্যে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম রণি, সহ-সম্পাদক আশরাফুল ইসলাম মুন্না, সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান হৃদয়, শ্রমিক লীগের সদস্য কামাল মিয়া প্রমূখরা উপস্থিত ছিলেন।