ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

ভোলা জেলা আওয়ামীলীগের বিপ্লব সাধারন সম্পাদক

ভোলা প্রতিনিধি : | প্রকাশের সময় : শুক্রবার ১০ জুন ২০২২ ০৭:২৩:০০ অপরাহ্ন | দেশের খবর

ভোলা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, সাবেক শিল্প ও বানিজ্য মন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহন্মেদ এমপির একমাত্র ছেলে, জন ও কর্মী বান্ধব- মইনুল হোসেন বিপ্লব আজ (১১ জুন-২২) শনিবারের ত্রীবার্ষিক সন্মেলনের মধ্য দিয়ে সাধারন সম্পাদক নির্বাচিত হতে যাচ্ছেন বলে জানিয়েছেন অওয়ামীলীগের নেতৃবৃন্দ। ওই পদে অন্য কোন প্রার্থী না থাকায় বিপ্লবই সাধারন সম্পাদক হচ্ছেন।

জেলা আওয়ামীলীগের নেতারা জানান, সভানেত্রী, আওয়ামীলীগের সভাপতি ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার সহযোগীতায় জননেতা তোফায়েল আহন্মেদের নেতৃত্বে ভোলা জেলার আওয়ামীলীগ একসুতোয় গাথা ও ঐক্যবদ্ধ। তাই জেলার নেতাদের ও কর্মীদের প্রানের স্পন্দন মইনুল হোসেন বিপ্লবকেই সকলে সাধারন সম্পাদক পদের জন্য বেছে নিয়েছেন, এসময় তার কোন বিকল্প নাই।

দলকে সুসংগঠিত করে রাখার জন্য মইনুল হোসেন বিপ্লবকে সাধারন সম্পাদক করে, সভাপতি ও প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও ভোলার অবিভাবক জননেতা তোফায়েল আহন্মেদ জেলার তৃর্নমুল নেতা কর্মীদের আশা পুরন করবেন।

জেলা সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা জানান, দলকে সুসংগঠিত রাখতে, তৃর্নমুল নেতা-কর্মীদের মনের আশা পুরনে দলের সভাপতি ও জেলার অবিভাবক

যে সিদ্ধান্ত দিবেন তাই চুড়ান্ত। সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব জানান, সভাপতি, জেলার তৃর্নমুল নেতা-কমীরা ও জেলার অবিভাবক যে ভাবে দলকে গুছিয়ে রাখতে চাইবেন সেটাই চুড়ান্ত। আমাকে জেলার দায়ীত্বে যোগ্য মনে করে দায়ীত্ব দিলে তা গ্রহন করতে প্রস্তুত এবং দলের জন্য নিজেকে উৎসর্গ করে দিয়েছি বাকীটাও দিবো।