ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

মহেশখালীতে ডাকাতি,মালামাল লুঠ

মোঃ আকিব বিন জাকের, মহেশখালী: | প্রকাশের সময় : বৃহস্পতিবার ৮ সেপ্টেম্বর ২০২২ ০৪:০০:০০ অপরাহ্ন | দেশের খবর
 
 
 
 
মহেশখালীর শাপলাপুরে স্মরণকালের বৃহত্তর ডাকাতির ঘটনা ঘটেছে। 
 
গতকাল বুধবার রাত ১২ টার পর ইউনিয়নের ০৮ নং ওয়ার্ডের, সাদেকের কাটা গ্রামের আলতাজ মিয়া ও উলা মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।
 
এসময় ২০ থেকে পচিশজন ডাকাত লোহার শাবল দিয়ে দরজা ভেঙ্গে প্রথমে আলতাজ মিয়ার বাড়িতে ঢুকে বাড়ির মধ্যে অবস্থান রত আলতাজ মিয়া এবং তার স্ত্রীকে বেধড়ক মারধর করে, তাদেরকে একটি কক্ষে আবদ্ধ করে রেখে বাড়িতে থাকা ৮ ভরি স্বর্ণ, নগদ ৪ লক্ষ টাকা এবং ৩ টি মোবাইল সহ আনুমানিক ২০ হাজার টাকার বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়।
 
পরে তার বাড়ির দক্ষিণ পাশে অবস্থিত বড় ভাই উলা মিয়ার বাড়িতে হানা দেয় ডাকাত দল। সেখানেও অবস্থানরত উলা মিয়া এবং তার স্ত্রী সহ তাদের দুই সন্তানকে বেধড়ক মারধর করে রশি দিয়ে বেধে ৭ ভরি স্বর্ণ, নগদ ২ লক্ষ টাকা এবং ২ টি মোবাইল লুট করে নিয়ে যায়। 
 
এনিয়ে কাউকে কোনো প্রকারের তথ‍্য দিলে তাদেরকে হত‍্যার হুমকিও দেয় ডাকাতদল।
 
স্থানীয় এক প্রতিবেশি বলেন, গভীর রাতে তীব্র বেগে বৃষ্টির শব্দে কেউ টের না পাওয়ার সুযোগে ডাকাত দল সব লুটে নিয়ে যায়। সকালেই আমরা ডাকাতির বিষয়টি শুনে জড়ো হই। ইতিপূর্বে এই ধরনের ভীতিকর ঘটনা পূর্বে কবুও ঘটেনি।
 
এ বিষয়ে মহেশখালী- কুতুবদিয়ার এস পি সার্কেল ফারুকী জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করে মামলার প্রস্তুতি নিচ্ছি। ঘটনার সাথে যারা জড়িত, তাদেরকে অবশ্যই আইনের আনা হবে। এবং ভবিষ্যতে যাতে এই ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা না ঘটে এনিয়েও আমরা সচেষ্ট থাকবো।