ঢাকা, শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

মিরসরাইয়ে গরু চুরির হিড়িক

জুয়েল নাগ,মিরসরাই : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২৩ ডিসেম্বর ২০২১ ১২:১১:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন

দৈনিক সমকাল প্রতিনিধি বিপুল দাশের দুই গরুসহ ৪টি গরু চুরি ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২১ডিসেম্বর) দিবাগত রাতে উপজেলার খইয়াছড়া ইউনিয়নের মসজিদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। অন্য দুইটি গরু একই এলাকার আজিম মেম্বার বাড়ির মাদুল হকের। প্রতিদিন কোথাও বা কোথাও গরু চুরি হচ্ছে নিয়মিত। 

এ ব্যাপারে সমকাল প্রতিনিধি বিপুল দাশ বাদি হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে মিরসরাই থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এছাড়া গত সোমবার রাতে একই ইউনিয়নের চৌধুরী পাড়ার মুন্সি বাড়ি থেকে মো. মুন্সির আরও ৩টি গরু চুরি হয়ে যায়।

বিপুল দাশ ও মাদুল হক জানান, প্রতিদিনের মতো তারা মঙ্গলবার সন্ধ্যায় নিজেদের বাড়ির গোয়াল ঘরে গরুগুলো বেঁধে রাখেন। কিন্তু রাতের কোন এক সময় চোরচক্র তাদের গরুগুলো চুরি করে নিয়ে যায়। গরুগুলোর মধ্যে একটি অস্ট্রিলিয়ান জাতে সাদা কালো রংয়ের গাভী, একটি লাল রংয়ের গাভী ও দুটি কালো রংয়ের গাভী। গরুগুলোর অনুমানিক মূল্য প্রায় তিন লাখ টাকা। 

মিরসরাই থানার অফিসার ইনচার্জ মো. মুজিবুর রহমান জানান, গরু চুরির ঘটনা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে লিখিত একটি অভিযোগও তিনি পেয়েছেন। বিষয়টি তদন্ত করে চুরি যাওয়া গরু উদ্ধারে চেষ্টা চালানো হচ্ছে।