ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

মুরাদনগরে প্রাথমিকে শ্রেষ্ঠ এগারোজন

মমিনুল ইসলাম মোল্লা মুরাদনগর কুমিল্লা | প্রকাশের সময় : বৃহস্পতিবার ১৫ সেপ্টেম্বর ২০২২ ০১:২৫:০০ পূর্বাহ্ন | দেশের খবর
 
 
কুমিল্লার মুরাদনগর উপজেলার প্রাথমিক শিক্ষা পর্যায়ে জাতীয় শিক্ষা পদক ২০২২ সালের বিভিন্ন ক্যাটাগরীতে এগারোজন শ্রেষ্ঠ ঘোষনা করা হয়েছে।
 
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও বাছাই কমিটির সভাপতি মো. আলাউদ্দিন ভুইয়া জনী স্বাক্ষরিত এ তালিকা প্রকাশ করা হয়।
 
 
মঙ্গলবার সন্ধ্যায় বাছাই শেষে উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা, কর্মচারী ব্যক্তি ও প্রতিষ্ঠান বাছাই কমিটির সভাপতি তিনি ওই তালিকা প্রকাশ করেন।
 
শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হওয়ার গৌরব অর্জন করেন, রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের কাঁঠালিয়াকান্দ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গৌতম আচার্য্য, মুরাদনগর সদর ইউনিয়নের সুরেশ্বর্দ্দী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শবনম এলি।
 
 
সহকারি শিক্ষক ক্যাটাগরিতে শ্রেষ্ঠ হয়েছেন, নবীয়াবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মো.আবু নাঈম ভুইয়া ও দিলালপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা শারমীন ফাতেমা।
 
স্কুল ম্যানেজিং কমিটির শ্রেষ্ঠ এস এম সি সভাপতি হয়েছেন আমপাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মো. ইকবাল হোসেন সরকার ও শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী নির্বাচিত হয়েছেন ধামঘর পূর্ব সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মো. জহিরুল ইসলাম জুয়েল। শ্রেষ্ঠ কাব শিক্ষক হয়েছেন গুঞ্জর উত্তর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মো. রফিকুল ইসলাম ভুইয়া। শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার মো.আনোয়ার হোসেন চৌধুরী।
 
 
শ্রেষ্ঠ স্কুল আমপাল সরকারী প্রাথমিক বিদ্যালয়। শ্রেষ্ঠ কর্মচারী মিহির চন্দ্র নাগ। তালিকা প্রকাশের পর সবাইকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অভিনন্দন জানাচ্ছেন শুভাকাঙ্খীরা।
 
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলাউদ্দিন ভুইয়া জনী বলেন, ‘প্রায় একমাস ধরে নয়টি ক্লাস্টার ভিত্তিক যাচাই-বাচাই করে শ্রেষ্ঠত্বের তালিকা তৈরি করা হয়েছে। আশা করি তাদের কর্মজীবন আরো সুন্দর ও গতিশীল হবে এবং অন্যরাও এগিয়ে আসার প্রেরনায় উজ্জীবিত হবে।