ঢাকা, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

ময়মনসিংহে সাগর হাসান রনি হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন বিক্ষোভ

ময়মনসিংহ প্রতিনিধি : | প্রকাশের সময় : শনিবার ১১ ডিসেম্বর ২০২১ ০৪:১৩:০০ অপরাহ্ন | দেশের খবর

ময়মনসিংহে সাগর হাসান রনি হত্যাকারীদের গ্রেফতার, বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে সিটি কর্পোরেশনের ২৩ নম্বর ওয়ার্ডের সুতিয়াখালী ভাটিপাড়া রাস্তার দুইপাশে স্থানীয়রা ঘন্টাব্যাপী মানববন্ধনের আয়োজন করেন। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন নিহতের বাবা সিরাজ আলী, মা নূরজাহান বেগম, স্ত্রী সাহিদা বেগম, ভাই জাকির আহম্মেদ, রাতুল হাসান হাসেম এবং স্থানীয় মাহবুবুর রহমান সোহেলসহ অন্যরা। বক্তারা বলেন নিজের জমি রক্ষা করতে গিয়ে জীবন দিতে হয়েছে রনিকে। হত্যার ২০ দিন পেরিয়ে গেলেও কোন আসামীকে গ্রেপ্তার করছে না পুলিশ। তারা আমাদের কোন কথাও শুনছে না। দ্রুত আসামীদের গ্রেপ্তার না করা হলে রাস্তা অবরোধসহ কঠোর আন্দোলন করা হবে।

গত ২১ নভেম্বর জমি সংক্রান্ত বিরোধে সুতিয়াখালী ভাটিপাড়ার সিরাজ আলীর ছেলে সাগর হাসান রনিসহ তিনজনকে কুপিয়ে গুরুতর আহত করে প্রতিপক্ষরা। চিকিৎসাধীন অবস্থায় ২৭ নভেম্বর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারাযায় রনি।

এঘটনায় নিহতের মা নুরজাহান বেগম বাদি হয়ে একই এলাকার মোফাজ্জল হোসেন, নূর মোহাম্মদ, নুরুল ইসলাম, জায়েদা খাতুন, সিদ্দিক মিয়া, আয়েশা খাতুন, মনজিলা খাতুন, বাবু মিয়া এবং রুমাসহ অজ্ঞাত আরও ৪/৫ কে আসামী করে হত্যা মামলা দায়ের করেন।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বলেন, ঘটনার পরপরেই অপরাধীরা গা ডাকা দিয়েছে। তাদের গ্রেফতারে পুলিশের একটি বিশেষ টিম কাজ করছে। অচিরেই তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনা সম্ভব হবে।