ঢাকা, শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন ১৪৩১
সভাপতি রাসেল রাসু, মুফিজুর রহমান খান সহ-সভাপতি, সাধারণ সম্পাদক আলী শাহ

রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষনা

জাহেদ হাছান তালুকদার, রাঙ্গুনিয়া প্রতিনিধি : | প্রকাশের সময় : মঙ্গলবার ২৮ ডিসেম্বর ২০২১ ০৭:৫৩:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন
রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি মঙ্গলবার (২৮ ডিসেম্বর) ঘোষণা করা হয়েছে। কমিটিতে রাসেল রাসুকে সভাপতি, মুফিজুর রহমান খানকে সহ সভাপতি ও মো. আলী শাহকে সাধারণ সম্পাদক করা হয়। মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু ও সাধারণ সম্পাদক মুহাম্মদ রেজাউল করিমের যৌথ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে নতুন এই কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন দেওয়া হয়। 
 
প্রেস বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে জেলা ছাত্রলীগের দপ্তর বরাবর জমা দেওয়ার জন্য বিজ্ঞপ্তিতে নির্দেশনা দেওয়া হয়। কমিটি ঘোষণা করার পর রাঙ্গুনিয়া উপজেলা ইছাখালী থেকে একটি আনন্দ মিছিল বের করা হয়। নবনির্বাচিত ছাত্রলীগ নেতৃবৃন্দ এক বিবৃতিতে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদের প্রতি কৃতজ্ঞতা জানান। তার নির্দেশনা মেনে রাঙ্গুনিয়ায় ছাত্রলীগের গতিশীল নেতৃত্ব প্রতিষ্টা করতে কাজ করে যাবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন নেতৃবৃন্দ।
 
ছাত্রলীগের নতুন কমিটি কে রাঙ্গুনিয়ার বিভিন্ন সিনিয়র নেতা কর্মী যুবলীগ,ছাত্রলীগসহ সর্বস্তরের পক্ষ থেকে মুজিবীয় শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হচ্ছে।