ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

রায়পুর উপজেলা প্রশাসনের আয়োজনে মহান বিজয়ী দিবস উৎযাপিত।

মোঃওয়াহিদুর রহমান মুরাদ : | প্রকাশের সময় : শুক্রবার ১৬ ডিসেম্বর ২০২২ ০৮:২৪:০০ অপরাহ্ন | দেশের খবর
 
রায়পুর উপজেলা প্রশাসনের আয়োজনে মহান বিজয়ী দিবস উৎযাপিত হয়েছে শুক্রবার। সারাদেশের ন্যায় রায়পুর উপজেলা প্রশাসনের আয়োজনে বর্ণিল সাজে দিবসটি উৎযাপিত হয়। 
 
অনুষ্ঠানে ইউএনও অনজন দাশের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এড. নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি।এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মামুনুর রশিদ, পৌর মেয়র গিয়াসউদ্দীন রুবেল ভাট,এসিল্যান্ড রাসেল ইকবাল,  সাবেক মেয়র হাজী ইসমাইল খোকন, পৌর আওয়ামীলীগ সভাপতি কাজী জামশেদ কবির বাক্কী বিল্লাহ, সাধারণ সম্পাদক আবু সাইয়েদ জুটন সহ প্রমুখ। 
 
প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য এড.নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেন, রায়পুরের মুক্তিযোদ্ধাদের স্মরনে রাখার জন্য সকলের নাম সম্বলিত স্তম্ভ নির্মান করা হবে। রায়পুরে ষ্টেডিয়াম নির্মানের অনুমোদন হয়েছে। এখানে মডেল মসজিদ নির্মান করা হবে। মুক্তিযোদ্ধা মারা গেলে ২০ হাজার টাকা প্রদান করছি। ৫ হাজার টাকা দাপন করার জন্য দিচ্ছি। তাদের সুপেয় পানির জন্য ডিপকল দিচ্ছি। রায়পুর সরকারী হাসপাতাল, ফিস হ্যাচারীর উন্নয়ন করছি। বিনা কমিশনে টিআর, কাবিখা দিচ্ছি। রাস্তা-ঘাটের উন্নয়নে সর্বোচ্ছ বরাদ্ধ এনেছি। ২৪ ডিসেম্বর বিজয়ের মাসে যুদ্ধাপরাধী দল জামাত ইসলামকে বিক্ষোভ করতে দেয়া হবেনা। বিএনপিকে জ্বালাও-পোড়াও করতে দেয়া হবেনা। তাদের রাষ্ট্রবিরোধী কর্মকান্ড প্রতিরোধে তাদের নেতাদের মোবাইল ট্রেকিং হচ্ছে। আগামী ২৪ সালের জাতীয় নির্বাচনেও জনগনের ভোটে আবারো আওয়ামীলীগ সরকার গঠন করা হবে। ৭ নং বামনীতে আওয়ামীলীগ অফিসে যারা আগুন দিয়েছে, ভাংচুর করেছে, অনতিবিলম্বে তাদের গ্রেফতার করা হবে। দলীয় অসূস্থ্য  নেতা-কর্মী ও মাননীয় প্রধানমন্ত্রীর জন্য সূস্থতার জন্য দোয়া চাই।