ঢাকা, রবিবার ২২ সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন ১৪৩১

লক্ষ্মীপুরে বাসের সুপারভাইজার যুবদল নেতা লিটনকে পিটিয়ে হত্যা

মো:ওয়াহিদুর রহমান মুরাদ,লক্ষ্মীপুর | প্রকাশের সময় : শনিবার ৯ এপ্রিল ২০২২ ০৪:২৪:০০ অপরাহ্ন | দেশের খবর
 
 লক্ষ্মীপুরে ইকোনো বাসের সুপারভাইজার যুবদল নেতা লিটনকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। রিয়াদ হোসেন লিটন সদর উপজেলার মান্দারি ইউনিয়নের (১ন ওয়ার্ড) মোহাম্মদ নগর গ্রামের মৃত দুধু মিয়ার ছেলে। ঘটনার জেরে বাস চালককে আটক করা হয়েছে।
 
আটক বাসচালক নাহিদ রামগতি উপজেলার চররমিজ ইউনিয়নের শাহরিয়ার আহমেদের ছেলে জানাযায়,ঢাকা থেকে যাত্রী নিয়ে চেয়ারকোচ ইকোনো বাস রাত ১০টার দিকে লক্ষ্মীপুর আসে। যাত্রীদের লক্ষ্মীপুর বাসস্ট্যান্ডে নামিয়ে, গাড়িটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ঢাকা-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের পাশ পার্কিং করা হয়েছে। তখন গাড়িতে একজন হেলপার, সুপার ভাইজার লিটন, পুরাতন স্টাফ শিপন ও চালক নাহিদ ছিলেন। পরে লিটন ও হেলপারকে বাসে রেখে নাহিদ ও শিপন বাসায় চলে যায় এবং তারা বাসেই ঘুমিয়ে পড়ে।
 
 চালক নাহিদ  ভোর ৪টার দিকে এসে গাড়ির ভেতর লিটনের রক্তাক্ত মরদেহ দেখতে পেয়ে। বিষয়টি স্থানীয় লাইনম্যান মো. সেলিমকে জানায়। সেলিমের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে থেকে মরদেহটি উদ্ধার করে।
 
 ঘটনার পর থেকে হেলপার পলাতক রয়েছে। তার পরিচয় জানাতে পারেনি কেউই। 
 
সদর মডেল থানার অফিসার ইনচার্জ জসিম উদ্দিন  জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, লিটনকে হত্যা করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য বাসচালককে আটক করা হয়েছে এবং মরদেহ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে মর্গে প্রেরন করা হয়েছে এবং তদন্তের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। আরো জানাযায় নিহত লিটন মান্দারী ইউনিয়নের যুবদলের নেতা ছিলেন।