ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

লক্ষ্মীপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা

কিশোর কুমার দত্ত, লক্ষ্মীপুর সদর প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ২০ ডিসেম্বর ২০২১ ০৬:৪৯:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন

চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে লক্ষ্মীপুর সদরের কুশাখালী ইউনিয়নে প্রচারনাকালে স্বতন্ত্র চেয়ারম্যান প্রাথী (ঘোড়া প্রতীক) ছালেহ উদ্দিন মানিকের ওপর হামলা চালানোর অভিযোগ উঠেছে নৌকা সমর্থিতদের বিরুদ্ধে।

সোমবার বিকেলে তাকে গুরুত্বর আহত অবস্থায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে স্থানীয় আহমদ মিয়ার হাট এলাকায়  হামলার শিকার হন স্বতন্ত্র প্রার্থী পরিচয়ের ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি ঘোড়া প্রতীকের বিএনপি’র এ প্রার্থী।

 

প্রত্যক্ষদর্শী ও হামলার শিকার প্রার্থী মানিক জানান, দুপুরের পরে প্রতিদিনের মতো মটর সাইকেল যোগে মানিক ও তার কর্মী রেদোয়ানকে সাথে নিয়ে প্রচারণা কাজে বের হন। ঘটনার সময় তারা ঘটনাস্থলে পৌঁছালে হঠাৎ তাদের ওপর অতর্কিত হামলা চালায় নৌকার সমর্থক ইকবাল, আফসার, জুয়েল ও সোহেলসহ ৮/১০ জন। এসময় অস্ত্র ঠেকিয়ে তাদের কিল ঘুষি ও লাথি মেরে  বেদম মারধর করা হয় বলে অভিযোগ করেন তারা। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। এ দিকে ঘটনার পর ঘটনাস্থল এলাকা পরিদর্শন করেছে পুলিশ।

 

এ ব্যাপারে নৌকা প্রতীকের প্রার্থী নুরুল আমিনের মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও তার বক্তব্য জানা যায়নি।

 

তবে দাসের হাট পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মফিজ উদ্দিন জানান, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সঙ্গে নৌকার সমর্থকদের সঙ্গে হাতাহাতির ঘটনা ঘটেছে। অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।