ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ

মোঃওয়াহিদুর রহমান মুরাদ, করেসপন্ডেন্ট। | প্রকাশের সময় : বৃহস্পতিবার ১৫ সেপ্টেম্বর ২০২২ ০৩:০২:০০ অপরাহ্ন | দেশের খবর
বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকালে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহাদাত হোসেন টিটো এ তথ্য নিশ্চিত করেছেন। তবে তার বিরুদ্ধে বিভিন্ন জেলায় পাঁচটি মামলা বিচারাধীন রয়েছে।
 
গ্রেপ্তারকৃত ব্যক্তি উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের সাউদেরখিল গ্রামের শাহ আলমের ছেলে রুবেল মৃধা। তিনি রামগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সহসভাপতি বলে জানা গেছে।
 
গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) রামগঞ্জ বাস টার্মিনাল এলাকা থেকে রুবেলকে গ্রেপ্তার করা হয়। জেলা পুলিশ সুপার (এসপি) মাহফুজ্জামান আশরাফের নির্দেশনায় চোরাই মোটরসাইকেল উদ্ধারে অভিযান চালানো হয়। গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) আবু তাহের ও সহকারী উপপরিদর্শক (এএসআই) জয়নাল আবেদীন নেতৃত্বে অভিযান চালিয়ে চোরাই মোটরসাইকেলসহ রুবেলকে গ্রেপ্তার করে।
 
রামগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান শান্ত বলেন, গ্রেপ্তারকৃত রুবেল কলেজ ছাত্রলীগের কেউ নন। একটি চক্র আমাদের কমিটিতে তার নাম লাগিয়ে ফেসবুকে প্রচারণা করেছিল। রুবেল চোর চক্রের সদস্য। এর আগেও তিনি কুমিল্লায় পুলিশের হাতে ধরা পড়েছিলেন। ওই সময়ও তার কারণে আমরা বিব্রতকর পরিস্থিতিতে পড়েছিলাম।
 
এ বিষয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাদাত হোসেন টিটো জানিয়েছেন, গ্রেপ্তারকৃত রুবেল মোটরসাইকেল চোর চক্রের সদস্য। তার বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলায় পাঁচটি মামলা বিচারাধীন। মঙ্গলবার চোরাই মোটরসাইকেলসহ তাকে গ্রেপ্তার করা হয়েছে