ঢাকা, রবিবার ২২ সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন ১৪৩১

লামায় বেড়াতে এসে সন্ত্রাসীদের গুলিতে জামাই খুন

উথোয়াইচিং মারমা; বান্দরবান প্রতিনিধিঃ | প্রকাশের সময় : মঙ্গলবার ৪ জানুয়ারী ২০২২ ০৪:৫৩:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন

বান্দরবান লামা উপজেলার রূপসীপাড়া ইউনিয়নে শশুর বাড়িতে বেড়াতে এসে খুন হলেন জামাই। নিহত মংক্যচিং মার্মা (৩৫) কে গুলি করে হত্যা করে পালিয়ে যায় অস্ত্রধারী সন্ত্রাসীরা।
সোমবার দিবাগত রাত ১টার দিকে ৩নং ওয়ার্ড অংহ্লা পাড়ায় আথুইমং মার্মার বাড়িতে এই ঘটনা ঘটে। নিহত ব্যক্তির রাঙ্গামাটি রাজস্থলী উপজেলার বাঙালহালিয়া এলাকার বাসিন্দা।
স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত মংক্যচিং মার্মা রাঙ্গামাটি থেকে সোমবার সন্ধ্যার দিকে রুপসী ইউনিয়ের অংহ্লা পাড়ায় তার শ্বশুর আথুইমং বাড়িতে বেড়াতে যান। রাতে খাওয়া-দাওয়া শেষে সবাই ঘুমিয়ে পড়েন। এক পর্যায়ে রাত ১টার দিকে ৫-৬ জনের অস্ত্রধারী সন্ত্রাসী ঘরে ঢুকে তাকে গুলি করে। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হন।
স্থানীয় ইউপি মেম্বার সীতারঞ্জন বড়ুয়া বলেন, ঘটনাটি জানতে পেরে ইউপি চেয়ারম্যান ও লামা থানাকে অবহিত করি। কি কারণে এই হত্যার ঘটনা ঘটেছে আমরা জানিনা।
হত্যার ঘটনাটি নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, কে বা কারা মংক্যচিংকে হত্যা করার হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত করে বিস্তারিত বলা যাবে।