ঢাকা, শনিবার ৪ মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১

শ্রীবরদীতে সেবার নাম নিশ্চিতকল্পে গণশুনানি অনুষ্ঠিত হয়েছে

তারিকুল ইসলাম, শেরপুর প্রতিনিধি: | প্রকাশের সময় : সোমবার ১৩ ডিসেম্বর ২০২১ ০৫:১৯:০০ অপরাহ্ন | গণমাধ্যম
শেরপুর জেলার শ্রীবরদীতে সেবার নাম নিশ্চিত করন শীর্ষক প্রকল্পের আওতায় উপজেলা পর্যায়ে মহিলা বিষয়ক অধিদপ্তরের সাথে গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। মহিলা বিষয়ক অধিদপ্তর শ্রীবরদীর আয়োজনে ও মানুষের জন্য ফাউন্ডেশনের অর্থায়নে ১৩ ডিসেম্বর সোমবার সকাল ১১টা শ্রীবরদী উপজেলার রুপারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই গণশুনানি অনুষ্ঠিত হয়।
 
বেসরকারি সংস্থা প্রিপ ট্রাস্টের প্রকল্প সমন্বয়ক সঞ্জীত কুমার দে'র সভাপতিত্বে ও সিএসজি সদস্য মাহমুদুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক লুৎফুল ইসলাম। এছাড়াও সিএসজি সদস্য কাজুলী, সুজন, আলামিন, সোহেল, বদিউজ্জামান, মাহবুব, মিনারা প্রমুখ উপস্থিত ছিলেন।
 
শুনানিতে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত মহিলারা তাদের নাগরিক সেবা থেকে বঞ্চিত হওয়ার নানা অভিযোগ তুলে ধরেন এবং শেরপুর মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক লুৎফুল তার নিষ্পত্তির করনীয় ব্যাপারে দিকনির্দেশনা প্রদান করেন। 
 
উল্লেখ্য, প্রিপ ট্রাস্ট একটি বেসরকারি উন্নয়ন সংস্থা। এই ট্রাস্ট দেশের প্রত্যেন্ত অঞ্চলের উন্নয়নমূলক নিবেদন সংগঠন সমূহের প্রাতিষ্ঠানিক স্বক্ষমতা বৃদ্ধির মাধ্যমে দেশের উন্নয়নে অবদান রাখছেন। এর অংশ হিসেবে প্রিপ ট্রাস্টের আওতাধীন মানুষের জন্য ফাউন্ডেশন (MJF) এর আর্থিক সহায়তায় এই কার্যক্রম পরিচালিত হচ্ছে।