ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

সন্তানদের দুষ্টুমি থামাতে অভিনয় করতে যেয়ে মায়ের মৃত্যু

মোঃওয়াহিদুর রহমান মুরাদ: | প্রকাশের সময় : সোমবার ১৯ ডিসেম্বর ২০২২ ০২:৪১:০০ অপরাহ্ন | দেশের খবর
 
লক্ষ্মীপুরে সন্তানদের দুষ্টুমি থামাতে গিয়ে রেহানা আক্তার (৩০) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। রবিবার (১৮ ডিসেম্বর) দুপুরে সদর উপজেলার চন্দ্রগঞ্জ বাজার এলাকার একটি বাসায় এ ঘটনা ঘটে।ওই গৃহবধূর স্বামী নাছির উদ্দিন একজন ব্যাংক কর্মচারী। স্বামী ও তিন সন্তানকে নিয়ে তারা ওই বাসায় ভাড়া থাকতেন।
 
গৃহবধূর মেয়ে জান্নাতুন নাঈম জানান, তার মা রেহানা বেগম তাদের সঙ্গে দুষ্টুমির ছলে গলায় ওড়না পেঁচান। এ সময় তাদের উদ্দেশে তিনি বলেন, ‘তোমরা দুষ্টুমি করলে মা মরে যাব।’ এই বলে তিনি জানালার গ্রিলের সঙ্গে ওড়না গলায় পেঁচিয়ে নেন।এ সময় অসাবধানতাবশত খাট থেকে পা পিছলে পড়ে যান। পরে মায়ের মুখে রক্ত দেখে তার বাবাকে ফোনে বিষয়টি জানায়। পরে বাবা নাছির উদ্দিন বাসায় গিয়ে দেখেন রেহানা গলায় ফাঁস লেগে ঝুলে আছেন।
 
নাছির উদ্দিন বলেন, ‘মেয়ের ফোন পেয়ে দ্রুত বাসায় এসে দেখি রেহানা ঝুলে আছে। পরে খাটে নামিয়ে স্থানীয় এক চিকিৎসক ডাকলে তিনি রেহানাকে মৃত ঘোষণা করেন।
 
’চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তহিদুল ইসলাম বলেন, নিহত নারী নিজেই গলায় ফাঁস দিয়েছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।