ঢাকা, রবিবার ২৮ এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

সড়ক বিভাগের কর্মকর্তার গাড়িতে ফেন্সিডিল, চালকসহ আটক ৩

ঝিনাইদহ প্রতিনিধি: | প্রকাশের সময় : শনিবার ৯ মার্চ ২০২৪ ০৫:৫২:০০ অপরাহ্ন | দেশের খবর

ঝিনাইদহে সরকারি গাড়ি থেকে ১৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‍্যাব-৬ । এ সময় গাড়ির চালকসহ মোট তিনজনকে আটক করা হয়েছে। 

 

শনিবার (৯ মার্চ) ভোরে ঝিনাইদহ-ঢাকা মহাসড়কের মধুপুর নামক স্থানে এ অভিযান পরিচালনাকালে এসব মাদক উদ্ধার করা হয়।  গাড়ীটি ঢাকা অভিমূখে যাচ্ছিল ।

 

আটককৃতরা হলেন- গাড়িচালক ঢাকার তেজগাঁও কুনিপাড়া এলাকার শাহাজাদা ফিরোজের ছেলে রমজান হোসেন দেওয়ান (৩০), চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার শেনেরহুদা গ্রামে মাহাতাব উদ্দিনের ছেলে নজর হোসেন (২৫), বড়গুনা জেলার আমতলী উপজেলার গোডাঙ্গা গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে জুবায়ের হোসেন জুয়েল । গাড়িটি বিভাগের বৈদেশিক সহায়তাপুষ্ট প্রকল্প ও রক্ষণাবেক্ষণ অধিশাখার যুগ্ম সচিব মেরীনা নাজনীন প্রকল্পের কাজে ব্যবহার করেন।

 

গাড়ির ব্যাপারে যুগ্ম সচিব মেরীনা নাজনীন বলেন, গাড়িটি মাঝে-মধ্যে ব্যবহার করি। আমাদের একটি কাজে খাগড়াছড়ি যাওয়ার কথা ছিল। সেই সুযোগে ড্রাইভার এই কাজটি করেছেন। এটা আমার অফিসিয়াল কোনো বক্তব্য না। আপনারা বিষয়টি জানতে চাইলেন তার জন্য বললাম।

 

ঝিনাইদহ র‍্যাবের কোম্পানি কমান্ডার মেজর নাঈম আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, একটি সরকারি দপ্তরের গাড়িতে ফেনসিডিল বহন করে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে। পরে মধুপুর বাজার এলাকায় ঢাকা মেট্রো ঘ ১৫-৭৭২৪ নম্বরের কালো রঙের পাজেরো গাড়িটি থামানো হয়। এ সময় গাড়ির ভেতরে তল্লাশি চালিয়ে ১৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

 

র‍্যাবের এই কর্মকর্তা আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে চালক জানিয়েছে গাড়িটি সড়ক ও জনপদ বিভাগের, যা সরকারি কাজে ব্যবহার করা হতো। তবে তাদের নাম পরিচয় পরবর্তীতে জানানো হবে বলে তিনি জানান ।