ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

২৪ ঘন্টার ব্যবধানে নাটোর জেলা শ্রমিকলীগের নতুন কমিটি অনুমোদন

নাটোর প্রতিনিধি | প্রকাশের সময় : রবিবার ১৫ জানুয়ারী ২০২৩ ০৭:১৬:০০ অপরাহ্ন | দেশের খবর

 নাটোরে শ্রমিকলীগের পূর্ব ঘোষিত কমিটি বৈধ দাবি করে  পাল্টা সংবাদ সম্মেলন, সিংড়ায় গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার এবং শীতে গ্রামের বাড়িতে বাড়িতে চলছে পিঠা তৈরির ধুম
 ২৪ ঘন্টার ব্যবধানে নাটোর জেলা শ্রমিকলীগের নতুন কমিটি অনুমোদন
জাতীয় শ্রমিক লীগের নাটোর জেলা শাখার কমিটি ঘোষণার এক দিন পরেই নতুন কমিটি ঘোষণা দিয়েছে কেন্দ্রীয় কমিটি। গত ১৩ জানুয়ারি জাতীয় শ্রমিক লীগের সভাপতি নূর কুতুব আল মান্নান ও কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক বি. এম জাফর স্বাক্ষরিত এক পত্রে আব্দুর রহিমকে সভাপতি ও রেজাউল চৌধুরীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৭১ সদস্য বিশিষ্ট জাতীয় শ্রমিক লীগের নব নির্বাচিত নাটোর জেলা কমিটির অনুমোদন দেওয়া হয়। এর আগে ১১জানুয়ারি কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কে এম আযম খসরু স্বাক্ষরিত এক পত্রে সাইফুল ইসলামকে সভাপতি ও জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৭১ সদস্য বিশিষ্ট নাটোর জেলা কমিটির অনুমোদন দেওয়া হয়। শনিবার বেলা দেড়টার দিকে নাটোর শহরের তালাব ঘাটে শ্রমিকলীগের অফিসে সংবাদ সম্মেলনের মাধ্যমে নতুন কমিটির বিষয়টি সাংবাদিকদের কাছে তুলে ধরেন নব নির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক। এসময় সংগঠনের অন্যান্য নেতৃবন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে নব নির্বাচিত সাধারণ সম্পাদক রেজাউল চৌধুরী বলেন, এর আগের কমিটিতে শুধুমাত্র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক স্বাক্ষর করেন। তিনি কি কারণে এমনটি করেছেন তা আমাদের জানা নেই।