ঢাকা, শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন ১৪৩১

কসবায় দুই সহস্রাধিক পিস ইয়াবাসহ তিনজন আটক

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া | প্রকাশের সময় : শনিবার ৪ মার্চ ২০২৩ ০৬:০৪:০০ অপরাহ্ন | দেশের খবর
 
 
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পুলিশের পৃথক পৃথক অভিযানে দুই সহস্রাধিক পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ী আটক হয়েছেন। তাদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা রজুর পর তাদেরকে আদালতের মাধ্যমে পাঠানো হয়েছে জেলহাজতে।
 
 
পৃথক পৃথক অভিযানে মাদকসহ আটককৃতরা হলেন উপজেলার বায়েক ইউনিয়নের জসিম উদ্দিনের ছেলে মো. সুমন মিয়া (২৪), খাড়েরা ইউনিয়নের খাড়েরা গ্রামের আবু মুসার পুত্র আশরাফুল ইসলাম (৩২) এবং বিনাউটি ইউনিয়নের নেমতাবাদ গ্রামের জয়নাল মিয়া (৪০)। তাদের জিম্মা থেকে দুই হাজার ৫৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ মাদক পাচারে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।
 
 
পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার (০৪ মার্চ) দুপুরে কসবা থানার উপ-পরিদর্শক (এসআই) তানজির হোসেন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার খাড়েরা ইউনিয়নের খাড়েরা দারোগা বাড়ির বাড়ির সামনে থেকে খাড়েরা গ্রামের মাদক কারবারী আশরাফুল ইসলামকে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট এবং একটি মোটরসাইকেলসহ আটক করেন। এর আগে কসবা পৌরসভাধীন আকছিনা গ্রামের 'মায়ের দোয়া ফার্নিচার মাট'র সামনে হতে বায়েক গ্রামের মো. সুমন মিয়াকে এক হাজার ৬০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। এর আগে শুক্রবার রাতে উপজেলার বিনাউটি ইউনিয়নের নেমতাবাদ গ্রামের ঈদগাহের উত্তর পার্শ্বে জয়নালের বসতঘর হতে ৩০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী জয়নাল মিয়াকে আটক করা হয়। তাদের প্রত্যেকের বিরুদ্ধে কসবা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রজুর পর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।
 
 
কসবা থানার পরিদর্শক (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন বিষয়ের সত্যতা নিশ্চিত করে বলেন, 'গোপন সূত্রে প্রাপ্ত সংবাদের ভিত্তিতে পুলিশের আভিযানিক দল থানা এলাকাধীন পৃথক তিনটি স্থানে অভিযান চালিয়ে দুই হাজার ৫৫ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি মোটরসাইকেলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর তাদেরকে আদালতের মাধ্যমে পাঠানো হয়েছে জেলহাজতে।