ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

গাজীপুরে ছাত্রলীগ নেতাকে পিটিয়ে মারলো যুবলীগ নেতা

মোহাম্মদ আকতারুজ্জামান, গাজীপুর : | প্রকাশের সময় : শুক্রবার ১৪ জানুয়ারী ২০২২ ১০:০১:০০ পূর্বাহ্ন | জাতীয়

গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ বাজারে নয়ন শেখ (২৯) নামের এক ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে যুবলীগ নেতা খাইরুল ইসলাম মীরের (৩৫) বিরুদ্ধে। 

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) রাতে কাওরাইদ বাজার ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে এ ঘটনা ঘটে।  পুলিশ রাত দশটার দিকে মরদেহটি উদ্ধার করে। 

বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) ইমতিয়াজ মাহফুজ।

 

 

নিহত নয়ন উপজেলার কাওরাইদ ইউনিয়নের বেলদিয়া গ্রামের মৃত মোহাম্মদ আব্দুলের ছেলে। তিনি কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রার্থী ছিলেন। 

অভিযুক্ত যুবলীগ নেতা খাইরুল  উপজেলার কাওরাইদ ইউনিয়নের কাওরাইদ গ্রামের জালাল মিয়ার ছেলে। তিনি কাওরাইদ ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রার্থী ছিলেন।

নিহত নয়নের বড় ভাই রতন মিয়া জানান, বিকেলে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে যুবলীগ নেতা খাইরুলের ছেলে অনুভবের (১৪) সাথে মাঠের অন্যান্য ছেলেদের বাগবিতণ্ডা হয়। পরে মাঠের অন্যান্য ছেলেরা ছাত্রলীগ নেতা নয়নকে বিষয়টি জানিয়ে বিচার দেন। 

পরে নয়ন অনুভবকে ডেকে এনে শাসন করেন। কিছু সময় পর অনুভবের বাবা খাইরুল শাসন করার কারণ জানতে চান। এনিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে নয়নকে ইউনিয়ন আ.লীগ দলীয় কার্যালয়ে ডেকে এনে আটকে রেখে লাঠিসোটা দিয়ে মারধর করা হয়। এসময় তার মাথা ফেটে যায়।  

খবর পেয়ে তিনি কার্যালয়ে এসে নয়নকে না পেয়ে খুঁজতে থাকেন। কিছু সময় পর কার্যালয়ের পাশের পুকুর থেকে নয়নের মরদেহ উদ্ধার করা হয়।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) ইমতিয়াজ মাহফুজ জানান, নিহতের মাথায় ও শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিদ আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।