ঢাকা, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

গাজীপুরে সিনিয়র শিক্ষক পদে পদোন্নতিপ্রাপ্ত শিক্ষকবৃন্দের সংবর্ধনা প্রদান

গাজীপুর জেলা প্রতিনিধি : | প্রকাশের সময় : শুক্রবার ১০ ডিসেম্বর ২০২১ ১২:১৯:০০ অপরাহ্ন | জাতীয়

গাজীপুরে রাণী বিলাসমণি সরকারি বালক উচ্চ বিদ্যালয় হতে ১ম শ্রেণী গেজেটেড পদে পদোন্নতিপ্রাপ্ত ৩৮ জন সিনিয়র শিক্ষকদের বর্ণিল সংবর্ধনা প্রদান করা হয়েছে। রাণী বিলাসমণি সরকারি বালক উচ্চ বিদ্যালয় শিক্ষা পরিবারের আয়োজনে ৮ ডিসেম্বর বুধবার দুপুরে বিদ্যালয়ের শিক্ষক মিলনায়তনে সংবর্ধনা প্রদান করা হয়।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শাহীনা বেগমের সভাপতিত্বে ও সহকারি প্রধান শিক্ষক এবং অনুষ্ঠান আহবায়ক নাজিম উদ্দিন সরকারের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাজীপুরের জেলা প্রশাসক (সদ্য পদোন্নতিপ্রাপ্ত যুগ্ম সচিব) এস.এম. তরিকুল ইসলাম।

সহকারি শিক্ষক আসাদুজ্জামান ও মাহমুদা পারভিনের উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবুল কালাম, অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা) অঞ্জন কুমার সরকার, জেলা শিক্ষা অফিসার রেবেকা সুলতানা।

প্রধান অতিথি জেলা প্রশাসক এস.এম. তরিকুল ইসলাম পদোন্নতিপ্রাপ্ত সিনিয়র শিক্ষকবৃন্দের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

অনুষ্ঠানে পদোন্নতি ও সংবর্ধনা পেয়ে সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বক্তব্য রাখেন, সহকারি শিক্ষক মোজাম্মেল হক, পদোন্নতিপ্রাপ্ত সিনিয়র শিক্ষক সোলায়মান ভুঞা, আসাদুজ্জামান, মাহবুব আলম, আবু জাফর মুহাম্মদ ছালেহ প্রমুখ।

পদোন্নতিপ্রাপ্ত সিনিয়র শিক্ষক ও বাংলাদেশ গভঃ সেকেন্ডারি (বিজিএস) এডুকেশন ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ মোখলেছুর রহমান চৌধুরী টুটুল এই পদোন্নতি ও সম্মাননা দেশের সকল সম্মানিত শিক্ষকদের প্রতি উৎসর্গ করে মাননীয় প্রধানমন্ত্রী সহ মন্ত্রীপরিষদের সদস্যবৃন্দ, মন্ত্রনালয়, পিএসসি, মাউশি অধিদফতর সহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং মুজিব শতবর্ষের ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে সরকারি মাধ্যমিকের শুন্যপদে পদায়ন/পদোন্নতি আশা করেন।

পরে সরকারি মাধ্যমিক সহ সকল প্রয়াত শিক্ষকদের আত্মার মাগফেরাত কামনা এবং বর্তমানে কর্মরত শিক্ষকদের সুস্বাস্থ্য কামনা করে দেশের উন্নয়নের জন্য দোয়া করা হয়। মুনাজাত পরিচালনা করেন সিনিয়র শিক্ষক আব্দুর রহমান। শুরুতে কোরআন তেলাওয়াত করেন সিনিয়র শিক্ষক একেএম মতিউর রহমান ও গীতাপাঠ করেন সিনিয়র শিক্ষক হরিপদ বর্মণ।