ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

পাবনায় আলাদা সড়ক দূর্ঘটনায় শিক্ষার্থীসহ তিনজন নিহত

পাবনা প্রতিনিধি : | প্রকাশের সময় : রবিবার ৯ জানুয়ারী ২০২২ ১২:১৮:০০ অপরাহ্ন | দেশের খবর

পাবনা সদর উপজেলায় আলাদা সড়ক দূর্ঘটনায় এক শিক্ষার্থীসহ তিনজন নিহত হয়েছে। রোববার সকালে আতাইকুলা ও দাপুনিয়া এলাকায় এই দূঘটনা ঘটে।
মাধপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাশেম জানান, সকাল সাড়ে সাতটার দিকে ভ্যানযোগে আতাইকুলার পুটিগাড়া গ্রামের দু’জন ধান ভাঙানোর জন্য মিলের দিকে যাচ্ছিলেন। ভ্যানটি পাবনা-ঢাকা মহাসড়কের তেলকুপি নামক স্থানে পৌছালে রাস্তার মাঝে হঠাৎ ভ্যানটি ভেঙে পড়ে। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানকে চাপা দিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক রবিউল ইসলাম বিশ^াস (৬৫) নিহত হয়। নিহত রবিউল ইসলাম আতাইকুলার পুটিগাড়া গ্রামের মৃত তারন আলী বিশ^াসের ছেলে। অপর দুই যাত্রী আব্দুল মোমিন (৪৫) ও সাজ্জাদ হোসেন (১৮) কে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার আব্দুল মোমিনকে মৃত ঘোষনা করেন। আব্দুল মোমিন পুটিগাড়া গ্রামের কফিল উদ্দিনের ছেলে আর আহত সাজ্জাদ হোসেন (১৮) শ্রীকৃষ্টপুর গ্রামের আসাদুল ইসলামের ছেলে।
অপরদিকে, সকাল সাতটার দিকে পাবনা সদর উপজেলার দাপুনিয়ার জোতআদম এলাকায় শ্যালোইঞ্জিনচালিত করিমনের সাথে সংঘর্ষে মোটরসাইকেল চালক সাজ্জাদ হোসেনের মৃত্যু হয়। নিহত সাজ্জাদ চলতি বছর জোতআদম শহীদ রফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেছেন।