ঢাকা, বুধবার ২৯ জুন ২০২২, ১৪ই আষাঢ় ১৪২৯

রায়পুরে এমপির ঐচ্ছিক ফান্ড থেকে পাঁচ লক্ষ টাকা নেতা - কর্মীদের মাঝে বিতরন, ১ লাখ নতুন সদস্য সংগ্রহ উৎসাহিত হবে- নয়ন এমপি

মোঃওয়াহিদুর রহমান মুরাদ, করেসপন্ডেন্ট : | প্রকাশের সময় : বুধবার ২২ জুন ২০২২ ১১:৪১:০০ পূর্বাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন
লক্ষ্মীপুর জেলার রায়পুর রায়পুরে এমপির ঐচ্ছিক ফান্ড থেকে পাঁচ লক্ষ টাকা  বিতরন করা হয়েছে স্থানীয় আওয়ামীলীগ নেতা - কর্মীদের মাঝে চেক বিতরন অনুষ্ঠিত হয়েছে মঙ্গলবার বিকাল ৫টায়। অনুষ্ঠানটি রায়পুর উপজেলা পরিষদের হলরুমে আয়োজিত হয়।
 
নিজ ফান্ড থেকে থেকে স্থানীয় সংসদ সদস্য নুর উদ্দিন চৌধুরী নয়ন প্রায় শতাধিক নেতা কর্মীদের মাঝে ৫ লাখ প্রদান করেন। 
 
রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা অনজন দাশের সভাপতিত্বে,প্রধান অতিথি ছিলান লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মামুনুর রশিদ, উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক রফিকুল হায়দার বাবুল পাঠান, পৌর মেয়র গিয়াসউদ্দীন রুবেল ভাট, পৌর আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক আবু সাইদ জুটন, উপজেলা আওয়ামীলীগ এর সহ সভাপতি হারুনুর রশিদ, যুগ্মসাধারন সম্পাদক কামরুল হাসান রাসেল,উপজেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক তানভীর হায়দার চৌধুরী রিংকু,  প্রচার ও প্রকাশনা সম্পাদক শরিফ হোসেন খোকন, বিআরডিবি চেয়ারম্যান শফিকুর রহমান সহ সরকারি, রাজনৈতিক ও সাংবাদিক নেতৃবৃন্দ।
 
বিতরন পূর্বে সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি নেতাকর্মীদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের ও দলের জন্য কাজ করে যাওয়ার নির্দেশনা দেন। আগামীতে ১লাখ নতুন সদস্য টার্গেট দিয়ে আর্থিক অনুদান প্রাপ্ত নেতাকর্মীদের উৎসাহিত করেন।