ঢাকা, শনিবার ৪ মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১

করেরহাট পূজা উদযাপন পরিষদকে সম্মাননা প্রদান করেছেন সেলুন মালিক সমিতি

উপজেলা প্রতিনিধি, মিরসরাই: | প্রকাশের সময় : রবিবার ১৮ সেপ্টেম্বর ২০২২ ০৬:১৬:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন
বিশ্বকর্মা পূজা উপলক্ষে করেরহাট সেলুন মালিক সমিতির পক্ষ থেকে করেরহাট ইউনিয়ন পূজা উদযাপন পরিষদকে সম্মাননা প্রদান করা হয়। শনিবার (১৭ই সেপ্টেম্বর) মিরসরাইয়ের করেরহাট সেলুন মালিক সমিতির উদ্যোগে করেরহাট কালী মন্দিরে দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে পালিত হয় বিশ্বকর্মা পূজা। সকাল আটটা থেকে পূজা অর্চনার মাধ্যমে শুরু হয় অনুষ্ঠান সূচি। দুপুরে গীতা পাঠ এবং মহাপ্রসাদ বিতরণ করা হয়। সন্ধ্যায় করেরহাট ইউনিয়ন  উদযাপন পরিষদের নতুন কমিটিকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়। মানিক দাসের সঞ্চালনায় স্বপন দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি করেরহাট পূজা উদযাপন পরিষদের নবগঠিত কমিটির সভাপতি রিপন কুমার দে এবং সাধারণ সম্পাদক টিটু কুমার নাগ কে সম্মাননা সূচক ক্রেষ্ট প্রদান করা হয়। সেলুন মালিক সমিতির পক্ষ থেকে করেরহাট ইউনিয়ন পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক টিটু কুমার নাগকে ক্রেস্ট প্রদান করেন সমীর দাস, সমর শীল ও রাখাল দাস। সভাপতি রিপন কুমার দে কে ক্রেস্ট প্রদান করেন সমিতির সভাপতি স্বপন দাস ও সাধারণ সম্পাদক লাভলু দাস।
 অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আশীষ কুমার দাস, মৃদুল কুমার দে, শিমুল গরজা,প্রদিপ বিশ্বাস,শ্যামল কান্তি দাস, সুব্রত বিশ্বাস, জুয়েল শর্মা,বাসু বৈদ্য সহ অন্যান্যরা।
অনুষ্ঠানের শেষ পর্যায়ে বর্তমান কার্যকরী কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক,  সহ সাংগঠনিক সম্পাদক সহ  সমীর দাস, সমর শীল, সন্তোষ শীল, আশীষ দাস, শিবু শীল, স্বপন দাস, শিবু শীল, লাভলু দাশ, দোলন শর্মা, রনি কর্মকার বিগত কমিটির কিছু সদস্যদের সম্মাননা সূচক স্মারক প্রদান করা হয়।