ঢাকা, রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

চলন্ত ইজিবাইক দাড় করিয়ে চালককে এলোপাতাড়ি কোপি

মোঃ বনি হরিনাকুণ্ডু (ঝিনাইদহ) প্রতিনিধি: | প্রকাশের সময় : শনিবার ৬ মে ২০২৩ ০৭:২৮:০০ অপরাহ্ন | দেশের খবর
 
 
ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে মাজেদ আলী (৪০) নামের এক ইজিবাইক চালককে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। শনিবার দুপুরে উপজেলার তৈলটুপি-সাধুহাটি সড়কের আমেরচারা ও পারদখলপুর মাঠের মাঝে সড়কের ওপর এ ঘটনা ঘটে। মাজেদ রিশখালি গ্রামের জুমাত আলীর ছেলে।
 
হাসপাতালে চিকিৎসাধীন মাজেদ জানান, তিনি ইজিবাইক চালিয়ে সাধুহাটি থেকে হরিণাকুণ্ডুর উদ্দেশ্য আসছিলেন। এসময় পার্বতীপুর আমেরচারা মাঠে পৌছলে হেলমেট পরিহিত ২ জন দুর্বৃত্ত আমার গাড়ি থামিয়ে এলোপাথাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়। তিনি দুর্বৃত্তদের কাউকে চিনতে পারেননি বলেও জানান।পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, ওই ইজিবাইকের যাত্রীদের চিৎকারে স্থানীয়রা ছুটে আসে। পরে তাকে উদ্ধার করে হরিণাকুণ্ডু হাসপাতালে নেয়া হয়।
 
হাসপাতালের চিকিৎসক তরিবুল ইসলাম জানান, আহতের পিঠের ডানপাশে এবং ডানহাতের কব্জির নিচে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তার অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
 
হরিণাকুণ্ডু থানার ওসি আবু আজিফ বলেন, ঘটনাটি জানার পর সেখানে পুলিশ পাঠানো হয়েছিল। দুর্বৃত্তদের ধরতে পুলিশ কাজ করছে। জমি জায়গা নিয়ে দ্বন্দ্বের কারণে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। মামলা প্রক্রিয়াধীন আছে।