ঢাকা, মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১

ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে আর্থিক অনুদান দিলেন স্থানীয় সংসদ সদস্য

ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ | প্রকাশের সময় : শনিবার ২৬ নভেম্বর ২০২২ ০৫:৪৯:০০ অপরাহ্ন | দেশের খবর
 
 ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স'র এক্সরে মেশিন প্রায় এক বছর নষ্ট হওয়ার পর কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হয়েছে সেবা নিতে আসা আগত রোগীরা। স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ এক্সরে মেশিন নষ্ট হওয়ার খবর অবহিত করেন স্থানীয় সংসদ সদস্যকে। অবহিত করার পর ফেনী-১ আসনের সংসদ সদস্য ও জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপির পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়। তারই ধারাবাহিকতা গত শনিবার (২৬ নভেম্বর) দুপুর সাড়ে ১২ টায় স্বাস্থ্য কমপ্লেক্স'র সভাকক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
 
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. শোয়েব ইমতিয়াজ নিলয়'র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরীন আখতার এমপির পুত্র ডাক্তার অমিত মনোসিজ। আবাসিক ডাক্তার ইমাম হোসেন'র সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী ওমর ফারুক।
 
স্বাগত বক্তব্য রাখেন আরএমও ডাঃ সাফিক সাব্বির। মতবিনিময় সভা শেষে এক্সরে মেশিন'র জন্য নগদ এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা অনুদান প্রদান করা হয়। উক্ত টাকা প্রধান অতিথি'র কাছ থেকে বুঝে নেন হাসপাতাল কর্তৃপক্ষ।
 
এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা জাসদ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই, সাধারণ সম্পাদক রেজাউল করিম সরকার সোহাগ, আবাসিক ডাক্তার মো. মহিউদ্দিন, এমপির প্রতিনিধি আবু জাফর টিটু (মেম্বার) সহ স্বাস্থ্য কমপ্লেক্স'র অন্যন্য ডাক্তার, নার্স, কর্মকর্তা কর্মচারী।