ঢাকা, রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

ঝিনাইদহ জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান জাহিদুল ইসলাম

হরিনাকুন্ডু ( ঝিনাইদহ ) প্রতিনিধি: | প্রকাশের সময় : সোমবার ৮ মে ২০২৩ ১০:৫২:০০ পূর্বাহ্ন | দেশের খবর
 
 
 
ঝিনাইদহ জেলার হরিনাকুন্ডু  উপজেলার ২ নং জোড়াদাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম  (বাবু) জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন।
 
 
৭ মে (রবিবার)  জেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত স্টাফ রিভিউ সভায় এপ্রিল, ২০২৩ সালে জেলার শ্রেষ্ঠ জনপ্রতিনিধি ( চেয়ারম্যান )  হিসেবে তার নাম ঘোষনা করা হয় এবং এজন্য  তাকে সম্মাননা ও সনদপত্র প্রদান করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঝিনাইদহ জেলা প্রশাসক এস,এম রফিকুল ইসলাম।
 
জেলা প্রশাসকের উদ্যেগে মাসিক স্টাফ রিভিউ সভায়  ২০২৩ সালের এপ্রিল মাসে ৬টি ক্যাটাগরিতে ৬ জনকে তাদের নিজ নিজ কর্মক্ষেত্রে সঠিক ভাবে, সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের জন্য শ্রেষ্ঠত্বের স্বীকৃতি স্বরুপ পুরস্কৃত করা হয়।
পুরস্কৃতদের মধ্যে জেলার শ্রেষ্ঠ কর্মকর্তা হিসাবে জেলা প্রশাসক কার্যালয়ের  সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট এস এম নুরুন্নবী, জেলার শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হরিনাকুন্ডুর ২নং জোড়াদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম বাবু মিয়া, আজমপুর ইউনিয়নের  ইউপি সদস্য মোঃ ইসমাইল হোসেন, জেলা প্রশাসকের কার্যালয়ের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক সমাপ্ত কুমার বিশ্বাস, এলাঙ্গী ইউনিয়নে ভূমি অফিসের অফিস সহায়ক মোঃ মফিজুর রহমান, পোড়াহাটি ইউনিয়ন পরিষদের  গ্রাম পুলিশ শ্রী রন্জন দাসকে পুরস্কৃত করা হয়।
 
স্টাফ রিভিউ সভায় জেলা প্রশাসক জনাব রফিকুল ইসলাম জেলার শ্রেষ্ঠ কর্মর্কতা জনপ্রতিনিধি ও কর্মচারিদের হাতে এই পুরস্কার তুলে দেন।