ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

টেকনাফ উপজেলা বিএনপি'র সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের উচ্ছ্বাস

শহীদুল ইসলাম সোহাগ,টেকনাফ : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ ১২:০০:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন

আগামী ১ লা জুলাই টেকনাফ উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলকে ঘিরে নেতাকর্মীদের মাঝে উচ্ছ্বাস বয়ে যাচ্ছে।  ইতিমধ্যে সম্মেলনকে সাফল্য করতে এবং সর্বোচ্চ উপস্থিতি বাড়াতে উপজেলার প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে নেতাকর্মীদের সাথে সভা করেছে উপজেলা বিএনপি।

খোঁজ নিয়ে জানা যায়, আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে শক্তিশালী ও আন্দোলনমুখী কমিটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও উখিয়া টেকনাফের সাবেক সংসদ সদস্য  শাহজাহান চৌধুরী যেনতেন কমিটি না দিয়ে রাজপথে ভুমিকা রাখতে পারে এমন কমিটি করার ঘোষণা দিয়েছেন।

তাই এবারের কাউন্সিল টেকনাফ উপজেলা বিএনপির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ বহন করে।

ফলে আগামী ১ লা জুলাই অনুষ্ঠিতব্য টেকনাফ উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন কে ঘিরে নেতাকর্মীদের মাঝে প্রাণ চাঞ্চল্যের সৃষ্টি হয়। রাত দিন নির্ঘুম ছুটছেন নেতাকর্মীদের মাঝে সম্ভাব্য সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য প্রার্থীরা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে থেকে জানা যায়, সভাপতি হিসেবে বর্তমান সভাপতি এড. হাসান ছিদ্দিকী ও সাধারণ সম্পাদক মো শাহাদাত হোসেন, সিনিয়র সহসভাপতি মো. হাসেম, সাবেক সাংগঠনিক সম্পাদক রাশেদুল করিম মার্কিন, সাধারণ সম্পাদক হিসেবে সিনিয়র যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী মেম্বার,  সাংগঠনিক সম্পাদক এড. সেলিমুল মোস্তাফা, সাংগঠনিক সম্পাদক হিসেবে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এইচ এম উসমান গণি,উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি গিয়াস উদ্দিন, শাহপরীর দ্বীপ বিএনপির সভাপতি মো. ইসমাইল মেন্বার, বাহারছড়া দক্ষিণ বিএনপির সভাপতি  ছৈয়দ হোছাইন মেন্বার এবং ফয়সাল আমিন দূর্জয় এর নাম শুনা যাচ্ছে। 

তব সম্মেলনকে গিরে প্রার্থীরা জোটবদ্ধ প্রচারণা চালিয়ে নেতাকর্মীদের দ্বারে দ্বারে যাচ্ছেন এবং উৎসব মুখর পরিবেশে সম্মেলন উপহার দেওয়ার জন্য নেতাকর্মীদের আহ্বান করছেন।