ঢাকা, মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১

ডাকাতির সরঞ্জামসহ ৫ জনকে আটক

মমিনুল ইসলাম মোল্লা: | প্রকাশের সময় : শুক্রবার ২৫ নভেম্বর ২০২২ ০৯:০৬:০০ অপরাহ্ন | দেশের খবর

 

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানা পুলিশের অভিযানে ডাকাতির সরঞ্জামসহ ৫ জনকে আটক করা হয়েছে।

অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন চৌধুরীর নেতৃত্বে এবং এস আই উমর ফারুক সঙ্গীয় ফোর্স নিয়ে শুক্রবার রাত ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রামচন্দ্রপুর টু মুরাদনগর রোডে উত্তর বাখরাবাদ ব্রীজের রাস্তা থেকে ৫ জন ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। 

আটককৃতদের নিকট থেকে  একটি তালা কাটার কাটার মেশিন, কাঠের হাতলযুক্ত ছুরি, লোহার হাতলযুক্ত দামা, লোহার ফাইপ, দুই ছিদ্র বিশিষ্ট লোহার ফাইপসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়। এ সময় অন্যান্যে ডাকাত সদস্যরা পালিয়ে যায়।

আটককৃতরা হলেন, কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলা আমিননগর গ্ৰামের মোমেন মিয়ার ছেলে মোঃ সাকিব মিয়া (২২), উত্তর বাখরাবাদ গ্ৰামের মৃত কালাম মিয়ার ছেলে মোঃ বাবু মিয়া(২৭), মোচাগড়া গ্ৰামের কবির হোসেন ছেলে সুইফার রুবেল(২৮), ব্রাহ্মণ চাপিতলা গ্ৰামের মৃত বাবর মিয়ার ছেলে মোঃ কাউছার মিয়া (৩১) এবং আমিননগরের মৃত আক্কল মিয়ার ছেলে মোঃ ময়নুল হোসেন ওরফে আমান (২৯)।

 

বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.রিয়াজ উদ্দিন চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির প্রস্তুতিকালে ৫ জনকে মালামালসহ আটক করা হয়েছে। আটককৃত ও অজ্ঞাতদের বিরোদ্ধে মামলা রুজু করা হয়েছে।

 

গ্রেফতারকৃত আসামিদেরকে যথাযথ আইনি প্রক্রিয়া শেষে কুমিল্লা আদালতে সোপর্দ করা হয় । বিজ্ঞ বিচারক আসামিদের কারাগারে পাঠিয়েছেন।