ঢাকা, শনিবার ১৮ মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

থানচিতে নেতাকর্মীদের সাথে পার্বত্য মন্ত্রীর মত বিনিময় সভা অনুষ্ঠিত

থানচি (বান্দরবান) প্রতিনিধি, | প্রকাশের সময় : বুধবার ২১ সেপ্টেম্বর ২০২২ ০৬:২০:০০ পূর্বাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন
 
 
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আজন্ম লালিত স্বপ্ন সোনার বাংলা বিনির্মাণের লক্ষ্যে, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা নেতৃত্বে উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে বান্দরবান থানচি উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ, সকল সহযোগী সংগঠনের দলীয় নেতা কর্মীদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২০/৯/২০২২ খ্রিঃ) বিকালে উপজেলা মাল্টিপারপাস টাউন হলে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা সভাপতিত্বে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী ও এমপি বীর বাহাদুর উশৈসিং।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পার্বত্য জেলা পরিষদের সদস্য সত্যহা পান্জি ত্রিপুরা, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্যসাপ্রু মারমা, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদের সদস্য অজিত কান্তি দাশ, জেলা পরিষদের সদস্য সিংইয়ং ম্রো, জেলা মহিলা আওয়ামীগ সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদের সদস্য টিংটিংম্যা মারমা, পার্বত্য জেলা পরিষদের সদস্য বাশৈচিং চৌধুরী প্রমুখ। এছাড়া জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশে আওয়ামী লীগ ছাড়া কোন দল ক্ষমতায় আসবে না, কারন আওয়ামী লীগ সরকারের আমলে বাংলাদেশ উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে আরো উন্নতির  দিকে এগিয়ে যাবে। তাই সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা দলের পক্ষে এক হয়ে কাজ করতে হবে। উন্নয়নের জন্য বাংলাদেশের বার বার আওয়ামী লীগ সরকার ক্ষমতা আসার প্রয়োজন। দিনের অন্য দিকে মন্ত্রী বলিপাড়া ইউনিয়ন মনাই পাড়ায় পাচউবো ও পার্বত্য জেলা পরিষদের অধিনে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।