ঢাকা, শনিবার ৪ মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১

থানচিতে মাম্যাচিং নেতৃত্বে বিএনপি বিক্ষোভ সমাবেশ

থানচি (বান্দরবান) প্রতিনিধি | প্রকাশের সময় : সোমবার ১২ সেপ্টেম্বর ২০২২ ০৩:২৭:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন
বিএনপির কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির মোতাবেক জ্বালানি তেল, পরিবহন ভাড়াসহ সকল দ্রব্যের মূল্যবৃদ্ধি এবং ছাত্রনেতা নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম কে হত্যার প্রতিবাদে বান্দরবান পার্বত্য জেলার থানচি বলিপাড়ায় মাম্যাচিং এর নেতৃত্বে উপজেলা বিএনপির আয়োজিত বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
১২ সেপ্টেম্বর (সোমবার) থানচি বলিপাড়া বাজার প্রাঙ্গনে উপজেলা বিএনপির সহ-সভাপতি মংম্রাসিং মারমা সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ সমাবেশে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি ও সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান মিসেস মেম্যাচিং। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক পৌরসভার মেয়র জাবেদ রেজা, জেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক ভারপ্রাপ্ত জেলা পরিষদের চেয়ারম্যান লুসাই মং, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন তুষার, বান্দরবান পৌর বিএনপির সভাপতি চনুমং, উপজেলা বিএনপির নির্বাহী সদস্য রাচন্দ্র ত্রিপুরা ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নুচমং মারমা প্রমুখ। এছাড়া ইউনিয়ন ও উপজেলা পর্যায়ের বিএনপি নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।
সমাবেশে বক্তারা বলেন, এই সরকার  জ্বালানি তেল ও দেশের পরিবহণের ভাড়াসহ সকল দ্রব্যের মূল্যবৃদ্ধি করে প্রমাণ করে দিয়েছে যে, জনগণের সরকার নয়। জনগণের ভোটে নির্বাচিত সরকার নয়। তাই দেশের সকল জনগণকে ঐক্য বদ্ধ হতে হবে এর প্রতিবাদে আজ থেকে আন্দোলন গড়ে তুলতে হবে। আন্দোলন মাধ্যমেই এই সরকার কে পতন ঘটানো হবে।