ঢাকা, মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১

দিনাজপুরে সড়ক দূর্ঘটনায় একজন নিহত: বেঁচে গেলো অর্ধশত শিক্ষার্থী

দিনাজপুর প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ২৫ জুলাই ২০২২ ০৬:৪২:০০ অপরাহ্ন | দেশের খবর

দিনাজপুরের ফুলবাড়ীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে পাশে থাকা এক ভ্যান চালক নিহত হয়েছেন। ঘটনাটি সোমবার সকালে দিনাজপুর-ফুলবাড়ী আঞ্চলিক সড়কের বেজাই মোড় নামকস্থানে ঘটেছে। নিহত ভ্যান চালক আফসার আলী (৩০) ফুলবাড়ী উপজেলার এলুয়াড়ী ইউনিয়নের পশ্চিম খাজাপুর গ্রামের মৃত সজিম উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, ভ্যান চালক আফসার আলী বেজাই মোড় থেকে সড়ক পার হচ্ছিলেন। এসময় দিনাজপুর বীরগঞ্জ থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরিক্ষার্থীদের বহনকারী শাহী স্পেশাল নামের বাসের সাথে ভ্যানটির ধাক্কা লাগে। একইসাথে পরীক্ষার্থীদের বহনকারী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকা থেকে দিনাজপুর গামী আহাদ এন্টারপ্রাইজ নামের নাইটকোচের সাথে সংঘর্ষ ঘটে। এসময় স্থানীয়রা রাজশাহী গামী বাসটিতে থাকা প্রায় ৪৫জন পরীক্ষার্থী ও অপর বাসের ৯ জন যাত্রীকে উদ্ধার করে নিটকতম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। অপরদিকে ভ্যানচালক আফসার আলী গুরুত্বর আহত হন। উদ্ধার করে হাসপাতালে নেয়ার সময় তার মৃত্যু হয়।

আমবাড়ী পুলিশ ফাড়ির ইনচার্জ আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এলাকাবাসীর সহযোগিতায় পুলিশ শিক্ষার্থীসহ প্রায় অর্ধশতাধিক যাত্রীকে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। তবে ভ্যান চালক আফসার আলীকে প্রথমে স্থানীয় হাসপাতালে নেয়া হলেও পরে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুল রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। অপরদিকে আহত পরীক্ষার্থীরা সবাই বীরগঞ্জ উপজেলার বাসিন্দা।