ঢাকা, শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪, ৩রা কার্তিক ১৪৩১

নাগরপুরে সড়ক মেরামতে প্রায় ১৪ কোটি টাকা বরাদ্দ অনুমোদন

গোপাল সরকার, নাগরপুর: | প্রকাশের সময় : মঙ্গলবার ২২ অগাস্ট ২০২৩ ০৯:২০:০০ অপরাহ্ন | দেশের খবর
টাঙ্গাইলের নাগরপুরে ধুবড়িয়া-সলিমাবাদ-চৌহালী সড়ক মেরামতে প্রায় ১৪ কোটি টাকার কর্মসূচি বরাদ্দ অনুমোদন করেছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়। রবিবার (২০ আগস্ট) এক নোটিশে সংশ্লিষ্ট মন্ত্রণালয় কর্তৃক সড়ক ও জনপথ (সওজ) অধিদপ্তর আওতাধীন উক্ত সড়ক মেরামত বাস্তবায়নের নির্দেশনা দেওয়া হয়। এতে নাগরপুর উপজেলার ধুবড়িয়া ইউনিয়নের তে-রাস্তা থেকে সলিমাবাদ হয়ে চৌহালী ভূতের মোড় পর্যন্ত ১২.০১ কি.মি সড়ক মেরামতে ব্যয় হবে ১৩ কোটি ৭৩ লক্ষ টাকা।
 
ধুবড়িয়া ইউনিয়ন বাসিন্দা সাংবাদিক ইউসুফ হোসেন লেনিন বলেন, আমাদের ধুবড়িয়া তে-রাস্তা বাজার থেকে সলিমাবাদ পর্যন্ত সড়ক বিধ্বস্ত অবস্থায় রয়েছে। বিশেষ করে মাগুরিয়া যেতে ঈমানের মিল (পাকা মাথা) সংলগ্ন সড়কের অবস্থা একেবারেই বেহাল ও ঝুকিপূর্ণ। প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটে। ইতিমধ্যে এই সড়ক এমপি মহোদয় পরিদর্শন  করেছেন এবং সংস্কারের প্রতিশ্রুতি দিয়েছিলেন। সুতরাং, প্রতিশ্রুতি অনুযায়ী দ্রুত সময়ে এই সড়ক মেরামতের বরাদ্দ অনুমোদন হওয়ায় আহসানুল ইসলাম টিটু এমপি মহোদয়কে ধুবড়িয়া ইউনিয়ন বাসীর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।
 
 
এ বিষয়ে সলিমাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: শাহীদুল ইসলাম (অপু) মুঠোফোনে জানায়, দীর্ঘ দিনের ক্ষত-বিক্ষত ধুবড়িয়া-সলিমাবাদ এই সড়কটি মেরামতের জন্য বরাদ্দ পাওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আহসানুল ইসলাম টিটু এমপি মহোদয়ের প্রতি বিশেষ ধন্যবাদ ও  কৃতজ্ঞতা প্রকাশ করছি।