ঢাকা, রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

নাসিরনগরে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া | প্রকাশের সময় : শনিবার ৬ মে ২০২৩ ০৭:২৬:০০ অপরাহ্ন | দেশের খবর
 
 
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে নিখোঁজের একদিন পর বাড়ির ছাদে মিললো শিশু সুমাইয়ার মরদেহ। পুলিশ নিহতের সুরতহাল রিপোর্ট প্রস্তুতের পর মর্গে পাঠিয়েছেন। পরিবারের ধারণা, আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পর্শে তার মৃত্যু হয়ে থাকতে পারে। 
 
 
শনিবার (০৬ মে) সকালে জেলার নাসিরনগর উপজেলার গুনিয়াউক ইউনিয়নের গুনিয়াউক গ্রামে বাড়ির ছাদ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত সুমাইয়া আক্তার (০৮) গুনিয়াউক গ্রামের মৃত আছমত আলীর মেয়ে। 
 
 
নিহত শিশুটির পরিবার, স্থানীয় এলাকাবাসী এবং পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার (০৫ মে) বেলা ১১টার দিকে নিজ বাড়ি থেকে নিখোঁজ হয় আট বছরের শিশু সুমাইয়া। আশপাশ এবং আত্মীয়-স্বজনের বাড়ি-ঘরে খোঁজাখুঁজির পরও সুমাইয়াকে না পেয়ে গ্রামের মাইকে নিখোঁজের বিষয়টি জানানো হয়। কিন্তু কোথাও তার হদিস মিলেনি। শনিবার সকালে ওই গ্রামেরই এক শিশু আছমত আলীর বাড়ির সঙ্গে সংযুক্ত দোকানের ছাদে আম পাড়তে গেলে সুমাইয়ার মরদেহ ছাদের ওপর পড়ে থাকতে দেখে। পরে স্থানীয়দের সহযোগিতায় তার মরদেহ উদ্ধার করা হয়। পরিবারের ধারণা আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে তার মৃত্যু হয়ে থাকতে পারে। তবে শিশুটির শরীরে কিছু অংশে আঘাতের চিহ্ন পাওয়া যায়। ঘটনার খবর পেয়ে নাসিরনগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুতের পর ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।
 
 
নাসিরনগর থানার পরিদর্শক (ওসি) মো. হাবিবুল্লাহ সরকার বিষয়ের সত্যতা নিশ্চিত করে বলেন, 'নিহতের শরীরের কিছু অংশে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। সুরতাহাল রিপোর্টের পর মর্গে পাঠানো হয়েছে। তদন্ত স্বাপেক্ষে পরবর্তী প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।' (ছবি : মেইলে সংযুক্ত)