ঢাকা, রবিবার ৫ মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১

পল্টনে সিপিডিএল এর আহমেদ ফোরাম পল্টন প্রকল্পের নির্মাণকাজ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : বুধবার ৩১ অগাস্ট ২০২২ ০২:১৩:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন

রাজধানীর অভিজাত ও বাণিজ্যিক কেন্দ্র হিসেবে সুপরিচিত পল্টন এলাকায় সিপিডিএল আহমেদ ফোরাম পল্টন এর নির্মাণকাজ শুরু হয়েছে।  দেশের আবাসন শিল্পে সম্পূর্ণ নতুন ও ভিন্নমাত্রার প্রকল্প গড়ার প্রত্যয় নিয়ে এই দৃষ্টিনন্দন স্থাপনাটির নির্মাণ পরিকল্পনা করা হয়েছে।

গত ২৬ আগস্ট এক অনুষ্ঠানের মাধ্যমে প্রকল্পটির নির্মাণকাজ উদ্বোধন হয়। এ আয়োজনে উপস্থিত ছিলেন প্রকল্পের স্ট্রাকচারাল ডিজাইনার ড. এম শামীম জেড বসুনিয়া (চেয়ারম্যান, পদ্মা ব্রীজ এক্সপার্ট প্যানেল), বিশেষ অতিথি ভাইস এডমিরাল জহির উদ্দিন আহমেদ (সাবেক নৌপ্রধান)। এছাড়াও উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সিপিডিএল পরিবারের সদস্যরা।

সবার স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে সিপিডিএল পরিবারের প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন বক্তব্যে প্রকল্পের নির্মাণশৈলি, সকল প্রকার সুযোগ সুবিধার পাশাপাশি যৌক্তিক ও গ্রহণযোগ্য বিন্যস্ততা এবং সর্বোপরি আবাসন শিল্পে সিপিডিএল আহমেদ ফোরাম পল্টন-কে একটি ল্যান্ডমার্ক প্রকল্প হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।  

উপস্থিত অতিথিরা তাদের বক্তব্যে গুণগতমান বজায় রেখে সঠিক সময়ে প্রকল্প হস্তান্তর করার ব্যাপারে সিপিডিএলের পূর্বের ধারাবাহিকতা অক্ষুণ্ণ রাখার আশাবাদ ব্যক্ত করেন।