ঢাকা, শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন ১৪৩১

পেকুয়ায় গুঁড়িয়ে দিয়েছে অবৈধ স্থাপনা

এম দিদারুল করিম-পেকুয়া উপজেলা প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ২৭ ডিসেম্বর ২০২১ ০৪:৪১:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন

কক্সবাজারের পেকুয়ায় কবির আহমদ চৌধুরী বাজারের পশ্চিম পাশে অভিযান চালিয়ে একটি অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দেয়া হয়েছে। সহকারী কমিশনার (ভূমি) আসিফ আল জিনাতের নির্দেশনায় সোমবার (২৭) ডিসেম্বর দুপুরে পেকুয়া  ইউনিয়ন ভুমি অফিসার (তহশিলদার) কাজল কুমার শীল অভিযান পরিচালনা করে অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দিয়েছে।
জানাগেছে,পেকুয়া বাজারের পশ্চিম পাশে পানি উন্নয়ন বোর্ডের জায়গা দখল করে স্থাপনা নির্মান চালিয়ে যাচ্ছিলেন জনৈক ছৈয়দুল করিম নামের এক সৌদি প্রবাসি। সরেজমিন গিয়ে দেখা গেছে, পানি উন্নয়ন বোর্ডের জায়গা দখল করে স্থাপনা নির্মান কাজ চলমান রয়েছে। পাশে প্রবাহমান ভোলাখালে জেগে ওঠা চরে মাটি কেটে ভরাট করা হয়েছে। চারজন শ্রমিক নির্মান কাজে ব্যস্ত রয়েছে। আরসিসি পিলার ও গাছের খুঁটি পুঁতে স্থাপনা নির্মানকাজ চালিয়ে যাচ্ছেন। খবর পেয়ে এ উচ্ছেদ অভিযান পরিচালনায় করা হয়।
পেকুয়া সহকারী কমিশনার (ভূমি) আসিফ আল জিনাত বলেন,সরকারি জায়গা কিছুতেই বেহাত হতে দেয়া যাবেনা। অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দেয়া হয়েছে।