ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

ফেনীতে বাণিজ্যমন্ত্রীকে পিআরপি চেয়ারম্যানের আলটিমেটাম

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : বুধবার ২২ মার্চ ২০২৩ ০৬:৩৮:০০ অপরাহ্ন | রাজনীতি

দেশব্যাপী নিত্য প্রয়োজনীয় দ্রব্য মুল্যের উর্ধগতি ও শ্রমিকদের ন্যায্য প্রাপ্তী আদায়ের দাবীতে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশিকে ২৪ ঘন্টার আলটিমেটাম দেন জনতার অধিকার পার্টির চেয়ারম্যান তারিকুল ইসলাম ভূঁইয়া। বাণিজ্য মন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন,  রমজান আসলেই কোন কারন ছাড়াই দ্রব্য মূল্য বৃদ্ধি পায় কেন? ২৪ ঘন্টার মধ্যে হয় দ্রব্য মূল্যে কমান। না হয় পদত্যাগ করুন। ফেনী শহরে জনতার অধিকার পার্টির বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। গতকাল বুধবার বিকেল ৪ টায় জনতার অধিকার পার্টি ফেনী জেলা শাখার সভাপতি জসিম উদ্দিনের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক কামরুজ্জামান শিমুলের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলার সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামসহ আরো অনেকে। এসময় জনতার অধিকার পার্টি ফেনী জেলার অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন 

ফেনীতে জনতার অধিকার পার্টির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ। সৌরভ মজুমদার ,ছাগলনাইয়া প্রতিনিধি :- দেশব্যাপী নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উদ্বোগতি ও শ্রমিকদের ন্যায্য প্রাপ্তি আদায়ের দাবীতে ,ফেনীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ আজ বুধবার বিকাল ৪টায় ফেনী মডেল থানা প্রাঙ্গন থেকে শুরু হয়ে ফেনী কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে এসে এক সংক্ষিপ্ত সমাবেশ এর মধ্য দিয়ে শেষ হয় । উক্ত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে জনতার অধিকার পার্টি ফেনী জেলা শাখার সভাপতি জসিম উদ্দিন এর সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক কামরুজ্জ্বামান শিমুল এর সঞ্চালনায় , এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনতার অধিকার পার্টির কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান তারিকুল ইসলাম ভূঁইয়া ।

 

উক্ত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় জেলা ,পৌরসভা ও বিভিন্ন উপজেলা , ইউনিয়ন এর জনতার অধিকার পার্টির দলীয় নেতা কর্মীরা ও স্থানীয় সাংবাদিক বৃন্দ এসময় উপস্থিত ছিলেন ।

 

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সামাবেশে জনতার অধিকার পার্টির চেয়ারম্যান তারিকুল ইসলাম ভূঁইয়া তার বক্তব্যে বলেন চলমান দ্রব্য মূল্যের যে অতিরিক্ত দাম বৃদ্ধি হয়েছে সেজন্য দেশের খেটে খাওয়া মানুষ ,কৃষক ,শ্রমিক ,নিম্নবিত্ত ও মধ্যবিত্ত মানুষ কষ্টে জীবন যাপন করছে ।তিনি অবিলম্বে দ্রব্য মূল্যের  দাম নিয়ন্ত্রণ করতে বানিজ্য মন্ত্রী কে ২৪ ঘন্টার আল্টিমেটাল এর সময় দেন এবং যদি দাবী না মানা হয় তাহলে সামনে লাগাতার কর্মসূচি দেওয়ার ঘোষনা দেন ।