ঢাকা, মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১

বগুড়ায় তুচ্ছ ঘটনায় ইন্টার্ণ চিকিৎসক ছুরিকাহত

বগুড়া প্রতিনিধিঃ | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২৪ নভেম্বর ২০২২ ১০:১৮:০০ পূর্বাহ্ন | দেশের খবর
 
 তুচ্ছ ঘটনায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালের এক ইন্টার্ন চিকিৎসক ফাহিম রহমানকে (২৮) ছুরিকাঘাত করেছে ঝাল-মুড়ি বিক্রেতা। 
বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে শজিমেক হাসপাতালের ২ নম্বর গেটের সামনে এই ঘটনা ঘটে। ঘটনার পরপরই পুলিশ একজনকে আটক করেছে।
ছুরিকাহত ফাহিম রহমান ২৫তম ব্যাচের ইন্টার্ণ চিকিৎসক ও ঢাকার সবুজবাগের নূর মোহাম্মাদের ছেলে। তিনি বর্তমানে শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন।
স্থানীয়রা জানান, ইন্টার্ণ চিকিৎসক ফাহিম বুধবার সন্ধ্যার পর বন্ধুদের সাথে শজিমেক হাসপাতালের ২ নম্বর গেটে আড্ডা দিচ্ছিলেন।
এসময় তারা গেটের উল্টো পাশে ফরিদ ব্যাপারীর দোকানে ঝাল-মুড়ি খেতে যান। একপর্যায়ে তারা খাবারে হাত দিয়ে পরখ করতে গেলে দোকানী সাথে চিকিৎসক ফাহিমের বাকবিতণ্ডা শুরু হয়। এতে ক্ষিপ্ত হয়ে দোকানীর ছেলে শাকিল তার হাতে থাকা পেঁয়াজ কাটার চাকু দিয়ে চিকিৎসক ফাহিমের পেটে আঘাত করে পালিয়ে যান। 
ছাত্রলীগ। তবগুড়া শজিমেক শাখার সাধারণ সম্পাদক ও ফাহিমের সহপাঠী ডা. মোফাজ্জল হোসেন রনি জানান, তুচ্ছ ঘটনায় ফাহিমকে ছুরিকাহত করা হয়েছে। বর্তমানে হাসপাতালে তার চিকিৎসা চলছে। ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান তিনি।
বগুড়া সদর থানার উপপরিদর্শক (এসআই) আব্দুর রহিম জানান, ঘটনার পরপরই অভিযান চালিয়ে ঝাল-মুড়ি বিক্রেতক ফরিদ ব্যাপারীকে(৫৫) আটক করা হয়েছে। তার ছেলে শাকিল হোসেন(২৫) ঘটনার পর আত্মগোপন করেছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।
আমজাদ হোসেন মিন্টু, বগুড়া /২৩- ১১-২০২২/মোবাইল -০১৭১১১৪১৬৮২/