ঢাকা, শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

ব্রাহ্মণবাড়িয়ায় দেড় মণ কেজি গাঁজাসহ তিনজন গ্রেপ্তার

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া : | প্রকাশের সময় : বুধবার ১৮ মে ২০২২ ০৮:৩৪:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন

প্রাইভেটকারযোগে গাঁজা পাচারকালে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)'র জালে আটকা পড়লেন দেড় মণ গাঁজাসহ তিন পাচারকারী। ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থেকে গ্রেপ্তারকালে গাঁজা বিক্রির নগদ ৭৫ হাজার টাকা উদ্ধারসহ জব্দ করা হয় দু'টি প্রাইভেটকার। এই ঘটনায় থানায় মামলা হয়েছে বলে র‍্যাব সূত্র নিশ্চিত করেছেন।

বুধবার (১৮ মে) ভোরে ঢাকা-সিলেট মহাসড়কে আশুগঞ্জ উপজেলার উজানভাটি হোটেলের সামনে থেকে দেড় মণ গাঁজাসহ গ্রেপ্তারকৃতরা  হলেন, হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার বানাইত গ্রামের মো. শফিক আলীর পুত্র মো. আকাইদ (২৫), একই গ্রামের আরজু মিয়ার পুত্র মো. আলী হোসেন (৩৫) এবং মৃত শুকুর আলীর পুত্র মো. জাহির মিয়া (৩৫)।

র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে আশুগঞ্জ উপজেলার উজানভাটি হোটেলের সামনে ঢাকা-সিলেট মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে র‌্যাব সদস্যরা। অভিযান চলাকালে উল্লেখিত তিনজনকে গাঁজা পাচারের দায়ে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের জিম্মা থেকে ৫০ কেজি গাঁজা, মাদক বিক্রির নগদ ৭৫ হাজার টাকা উদ্ধারসহ জব্দ করা হয় দুইটি প্রাইভেটকার। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ হবিগঞ্জ জেলার সীমান্তর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে মাদকদ্রব্য গাঁজা এনে দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে আসছে বলে স্বীকার করে।উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আশুগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।